বাংলা নিউজ > বায়োস্কোপ > অচেনা মহিলাকে সটান গাড়িতে তুলে নিলেন! তাঁকে কোথায় নিয়ে গেলেন বিদ্যুৎ
মহিলা অনুরাগীর স্বপ্নপূরণ করলেন বিদ্যুৎ।

অচেনা মহিলাকে সটান গাড়িতে তুলে নিলেন! তাঁকে কোথায় নিয়ে গেলেন বিদ্যুৎ

  • অনুরাগীকে নিয়ে ঘুরতে যাওয়ার আগে গাড়ির কাঁচ নামিয়ে তাঁর আশ্বাসবাণী, 'কথা দিচ্ছি ওকে ফিরিয়ে দিয়ে যাব'। বিদ্যুতের সেই অনুরাগী প্রায় বাকরুদ্ধ! বিস্ময় আর উচ্ছ্বাস যেন মিলেমিশে একাকার!

তারকা হওয়া নয় মুখের কথা! কঠিন অধ্যাবসায়, অনুশীলন তো আছেই। তারই সঙ্গে নজর রাখতে হয় অনুরাগীদের দিকেও। যাঁদের সুবাদে এত জনপ্রিয়তা, তাঁদের প্রতি একটা দায়িত্ব আছে বৈকি! আর সেই দায়িত্ব পালনের ক্ষেত্রে বিদ্যুৎ জামওয়ালের জুড়ি মেলা ভার! তিনি যা করেছেন, ক'জনই বা করেন!

সম্প্রতি এক অনুরাগীকে নিজের বহুমূল্য গাড়িতে চাপিয়ে ঘুরতে নিয়ে গেলেন বিদ্যুৎ। তাঁর চিরাচরিত লম্ফঝম্প, অ্যাকশন ছাড়াই তাক লাগিয়ে দিলেন সকলকে।

ঠিক কী ঘটেছিল?

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন বিদ্যুৎ। তখনই এক মহিলা ছুটে আসেন তাঁর দিকে। প্রিয় তারকাকে সামনে পেয়ে তিনি আবেগঘন। অভিনেতাকে নি:সঙ্কোচে নিজের অনুভূতির কথা জানান। বিদ্যুৎও তাঁকে আলিঙ্গন করেন। কথা বলেন।

এর পরেই সেই অনুরাগীর হাত ধরে নিজের অ্যাস্টন মার্টিনে উঠে পড়েন 'কম্যান্ডো'র নায়ক। অনুরাগীকে নিয়ে ঘুরতে যাওয়ার আগে গাড়ির কাঁচ নামিয়ে তাঁর আশ্বাসবাণী, 'কথা দিচ্ছি ওকে ফিরিয়ে দিয়ে যাব'। বিদ্যুতের সেই অনুরাগী প্রায় বাকরুদ্ধ! বিস্ময় আর উচ্ছ্বাস যেন মিলেমিশে একাকার!

এই পুরো দৃশ্যটি লেন্সবন্দি হয় পাপারাৎজির ক্যামেরায়। বলিউডের অন্যতম অ্যাকশন হিরোর কাণ্ড দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। বিদ্যুতের প্রশংসার বন্যা নেটমাধ্যমে।

আপাতত 'খুদা হাফিজ: চ্যাপ্টার ২- অগ্নিপরীক্ষা' মুক্তি পাওয়ার অপেক্ষায় বিদ্যুৎ। ৮ জুলাই বড় পর্দায় আসবে এই ছবি।

বন্ধ করুন