বাংলা নিউজ > বায়োস্কোপ > যৌন স্বাস্থ্য সম্পর্কে মুখ খুললেন বিদ্যুৎ, দিলেন টিপস!
বিদ্যুৎ জামওয়াল
বিদ্যুৎ জামওয়াল

যৌন স্বাস্থ্য সম্পর্কে মুখ খুললেন বিদ্যুৎ, দিলেন টিপস!

  • ফিটনেস উৎসাহী বিদ্যুৎ। দাবি করেছেন, এই ১৯টা ব্যায়াম করলে লিঙ্গ শিথিলতার(erectile dysfunction) ক্ষেত্রে সুরাহা মিলতে পারে পুরুষদের।

বলিউডের অ্যাকশন হিরোর তকমা রয়েছে বিদ্যুৎ জামওয়ালের গায়ে। ফিটনেস উৎসাহী হিসেবেও পরিচিত তিনি। জনপ্রিয় এই বলিউড তারকা মার্শাল আর্ট প্রশিক্ষিত। তিন বছর বয়স থেকে রপ্ত করেছেন কালারিপায়াত্ত (kalaripayattu)-র সমস্ত শিক্ষা।

এবার যৌন স্বাস্থ্যের বিষয় ইনস্টাগ্রামে খুল্লামখুল্লা মন্তব্য করলেন বিদ্যুৎ। তার জন্য অবশ্য ফলো করতে হবে বিদ্যুৎ-এর ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল। অভিনেতা বিদ্যুৎ দাবি করেছেন, এই ১৯টা ব্যায়াম করলে লিঙ্গ শিথিলতার(erectile dysfunction) ক্ষেত্রে সুরাহা মিলতে পারে পুরুষদের।

বছর চল্লিশের অভিনেতা নিজের ইনস্টাগ্রাম পোস্টের বিবৃতিতে দাবি করেছেন, 'এটাই সময় সাহসের সঙ্গে যৌন স্বাস্থ্য এবং লিঙ্গ শিথিলতা সম্পর্কে আলোচনা করার। ১০ জন পুরুষের মধ্য়ে একজন লিঙ্গ শৈথিল্যতার সমস্যায় ভোগেন। কালারিসূত্র (KalariSutra) ১৯ সেটের ব্যায়াম যেটা নিয়মিত প্রতিদিন অনুশীলন করলে শরীরে রক্ত সঞ্চালন বাড়়বে এবং পেলভিক অঞ্চলে যৌন শক্তি ফিরে আসবে'। অভিনেতার মতে, যৌনস্বাস্থ্য সামগ্রিক সুস্থতার প্রধান অংশ এবং এটা নিয়ে আরো খোলামেলাভাবে কথা বলা প্রয়োজন।

যৌন স্বাস্থ্য সম্পর্কে বার্তা দেওয়ার পাশাপাশি ইনস্টাগ্রাম ভিডিয়োতে ব্যায়ামের ঝলক তুলে ধরেছেন অভিনেতা।

প্রসঙ্গত, চলতি বছর এপ্রিলে ইন্ডাস্ট্রিতে প্রায় ১০ বছর কাটিয়ে ফেলেছেন বিদ্যুৎ। তেলুগু ছবি ‘শক্তি’ দিয়ে ২০১১ সালে অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। সেই বছরই তাঁর প্রথম বলিউড ছবি ‘ফোর্স’। ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ এবং ‘খুদা হাফিজ’এর মতো হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ছবিতে স্টান্ট-এর দৃশ্য নিজেই করতে পছন্দ করেন বিদ্যুৎ।

 

বন্ধ করুন