বিদ্যুৎ জামওয়াল (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
বিদ্যুৎ জামওয়াল (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

100 Hours 100 Stars: লকডাউনে কেমনভাবে নিজেকে ফিট রাখবেন?শেখালেন বিদ্যুৎ জামওয়াল

  • বিদ্যুতের ফিটনেসের ‘দিওয়ানা’ গোটা দেশ। লকডাউনেও অনলাইনে ফিটনেস ক্লাস নিচ্ছেন তারকা।

বলিউডের অন্যতম ফিট অভিনেতা বিদ্যুৎ জামওয়াল। ফিটনেস আইকন হিসাবে বিদ্যুৎ-এর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। লকডাউনেও থেমে নেই বিদ্যুতের ফিটনেস নিয়ে 'পাগলামি'। অভিনেতা শুধু নিজের ফিটনেসের উপর জোর দিচ্ছেন তেমনটাই নয়,ঘরে বসে আপনি কীভাবে নিজেকে ফিট রাখবেন সেই উপায়ও বাতলে দিচ্ছেন বলিউডের কম্যান্ডো। ফিভার নেটওয়ার্কের #100Hours100Stars অনুষ্ঠানে অংশ নিয়েও ফিট থাকার সহজ উপায় হাতে নাতে দেখিয়ে দিলেন বিদ্যুৎ জামওয়াল। এদিন নিজের পুরোনো বন্ধু RJ করণের সঙ্গে আড্ডা দিলেন বিদ্যুৎ।

এই সময় সবচেয়ে জরুরি মানসিকভাবে স্থির থাকা। সেই জন্য ব্রেনের বেশ কিছু এক্সারসাইজ করে দেখালেন  বিদ্যুৎ। কাজের ফাঁকে চার-পাঁচ মিনিট সময়বার করে কোন কোন এক্সারসাইজ করলে আপনি মানসিকভাবে সুস্থ থাকবেন তার হদিশ দিলেন তারকা।

'তিন বছর বয়স থেকে 'কালারি পায়াট্টু' শিখছি। প্রত্যেক দিনই আমাদের শরীর আমাদের নতুন কিছু শেখায়, জানালেন অভিনেতা। এটাই তাঁর ফিট থাকার মন্ত্র। লকডাউনে কেমনভাবে কাটছে সময়?  ‘বন্ধুদের সঙ্গে ভিডিয়ো কলে আড্ডা দিচ্ছি, সঙ্গে রোজই নতুন নতুন জিনিস শিখছি’। টেকনোলজি লকডাউন জীবনটাকে অনেকটাই সহজ করে দিয়েছে মেনে নিলেন অভিনেতা। 

স্কুলজীবনের অনেক রহস্য এদিন ফাঁস করলেন বিদ্যুৎ জামওয়াল। স্কুলের পরীক্ষায় নকল করা থেকে খেলাধূলার বাহানা দিয়ে স্কুল পালানো সবই করেছেন। ক্লাসের মনিটর হিসাবে টিফিন চুরি করেও খেয়েছেন। বাড়িতে ঠাকুরঘর থেকে পয়সা চুরিও নিয়মিত চলত ছোটবেলায়, জানালেন তারকা।

 

করোনাভাইরাস পরিস্থিতিতে দুঃস্থের পাশে দাঁড়াতেই #100Hours100Stars-র উদ্যোগ নিয়েছে ফিভার নেটওয়ার্ট। দেশের সবচেয়ে বড় ডিজিট্যাল এই ফেস্টের মাধ্যমে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কুর্নিশ জানাচ্ছে ফিভার নেটওয়ার্ক ও হিন্দুস্তান টাইমস।এই ক্যাম্পেনের মাধ্যমে সংগৃহীত অর্থ দান করা হবে পিএম কেয়ার্স ফান্ডে।

 

বন্ধ করুন