জুনের গালে চড় কষাল শ্রীময়ী (ছবি-ইনস্টাগ্রাম)
জুনের গালে চড় কষাল শ্রীময়ী (ছবি-ইনস্টাগ্রাম)

ভাঙল শ্রীময়ীর ধৈর্যের বাঁধ, জুনের গালে সজোড়ে কষাল চড়

  • শ্রীময়ীকে রোহিত সেনের রক্ষিতা বলে উল্লেখ করে জুন। তাতেই মেজাজ হারিয়ে জুনের গালে সজোড়ে দুই থাপ্পড় কষাল শ্রীময়ী।

বর্তমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। তবে টিআরপি-র তালিকায় নিজের জায়গা ধরে রাখার কোনও সুযোগই হাতছাড়া করছেন না শোয়ের ক্রিয়েটিভ টিম। ফের একবার শ্রীময়ীর গল্পে বেশ কিছু টুইস্ট অ্যান্ড টার্ন আসতে চলেছে। গল্পে টোটা রায়চৌধুরীর আগমনের পর থেকেই জমে উঠেছে শ্রীময়ীর কাহিনি। নায়িকার জীবনে নতুন মানুষের আগমন ধারাবাহিক নিয়ে দর্শক মনে উত্সাহ আগেই বাড়িয়েছে, এবার আরও একধাপ এগিয়ে জুনের গালে চড় কষিয়ে দিলেন শ্রীময়ী মানে অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এতদিন ধরে জুনের (ঊষশী চক্রবর্তী) অনেক বাঁকা কথাই হজম কড়েছেন শ্রীময়ী। যে জুনের জন্য তার ঘর ভেঙেছে, তাঁর বিয়ে দিতেই উঠে পড়ে লেগেছিল সে। তবে এবার এমন কী হল যে জুনের উপর মেজাজ হারাল শান্ত স্বভাবের শ্রীময়ী।

স্টার জলসা সামনে এনেছে সিরিয়ালের নতুন প্রোমো। যেখানে দেখা গেল, শ্রীময়ীকে রোহিত সেনের মানে টোটা রায়চৌধুরীর রক্ষিতা বলে উল্লেখ করে জুন। তাতেই মেজাজ হারিয়ে জুনের গালে সজোড়ে দুই থাপ্পড় কষায় শ্রীময়ী।


ভিডিয়োয় জুনকে বলতে শোনা গেল, 'শ্রীময়ী আমিও তাও অনিন্দ্যদাকে বিয়ে করেছি, তুমি তো বিদেশে যাচ্ছো রোহিত সেনের এসকর্ট হয়ে'। জবাবে জুনের গালে দুটো থাপ্পড় মেরে শ্রীময়ী জানায়,' তোমার এত বড় সাহস, তুমি ভুলে যাচ্ছো কাকে কী বলছো?'

দিন কয়েক আগেই রোহিত সেনের চরিত্রে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন টোটা রায়চৌধুরী। যিনি কিনা কলেজের সময় থেকেই মু্গ্ধ শ্রীময়ীর উপর, এত বছর পর কতটা পাল্টেছে সেই ভালোলাগা? নাকি সময়ের সঙ্গে সঙ্গে আরও গাঢ় হয়েছে এই ভালোলাগার রঙ। সেই সব প্রশ্নের উত্তর পেতে আরও কিছুটা ধৈর্য্য ধরতে হবে।

হাইভোল্টেড ড্রামায় ভরপুর এই এপিসোড সম্প্রচারিত হবে শুক্রবার।


বন্ধ করুন