বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay Deverakonda: বলিউডে পা রাখছে অরিজিন্যাল কবীর সিং, ঝলকেই চমকে দিল ‘চায়েওয়ালা' লাইগার
লাইগারের প্রথম ঝলক প্রকাশ্যে
লাইগারের প্রথম ঝলক প্রকাশ্যে

Vijay Deverakonda: বলিউডে পা রাখছে অরিজিন্যাল কবীর সিং, ঝলকেই চমকে দিল ‘চায়েওয়ালা' লাইগার

  • মুম্বইয়ের আরও এক ‘স্লামডগ’-এর গল্প। 'চায়েওয়ালা.. দ্য লাইগার'-ঝলকেই চমকে দিল।  

এই মুহূর্তে দেশের অন্যতম হার্টথ্রব নায়ক তিনি। দক্ষিণী ছবির সুপারস্টার বিজয় দেবরকোন্ডা প্রথমবার পা রাখছেন বলিউডের পর্দায়, সৌজন্যে প্রযোজক করণ জোহরের ‘লাইগার’। ঘোষণার পর থেকেই চর্চায় থেকেছে এই ছবি। ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির অরিজিন্যাল কবীর সিং-এর ছবির ডাবিং করা ভার্সন হিন্দি বলয়ের দর্শক এতদিন হাঁ করে গিলেছে, প্রথমবার বলিউডি ছবিতে বিজয় দেবেরকোন্ডাকে দেখবার এক্সাইটমেন্ট তাই প্রবল ভক্তদের মধ্যে। 

পরিচালক পুরী জগন্নাথ পরিচালিত এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। করোনা বারবার কাঁটা হয়ে দাঁড়িয়েছে এই ছবির প্রোডাকশনে, তবে বছরের একদম শেষ দিনে সুখবর দিয়ে দিলেন প্রযোজক করণ জোহর। শুক্রবার সকাল সকাল করণ জোহরের পোস্ট পড়তেই ‘লাইগার’ নিয়ে চর্চা শুরু ভারতের উত্তর থেকে দক্ষিণ। এদিন ছবির ফার্স্ট লুক ও টিজার  শেয়ার করে করণ জোহর বুঝিয়ে দিলেন কতটা ধামাকেদার হতে চলেছে বিজয়ের বলিউড এন্ট্রি। করণ লেখেন, ‘সবে তো শুরু, সিনেমা হলে দেখা হচ্ছে ২৫শে অগস্ট, ২০২২!’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন ‘লাইগার’ ও ‘ভাট লাগা দেঙ্গে’।

 

‘কবীর সিংহ’ মুক্তির পর আচমকাই দেবারাকোন্ডার অনুরাগীর সংখ্যা উত্তর ভারতে হু হু করে বেড়ে যায়। সেই উত্তেজনাকে কাজে লাগিয়েই করণ জোহর বলিউডে নিয়ে এলেন সুপারস্টারকে। এক বক্সারের গল্প উঠে আসবে এই ছবিতে। ছবির পোস্টারেও যুদ্ধে জয়ী বক্সারের ঝলকই ধরা পড়েছে, ঘর্মাক্ত দেহ, সামনে লুটিয়ে পড়ে রয়েছে প্রতিদ্বন্দ্বী, তবুও 'লাইগার' বিজয়ের দু-চোখে জুড়ে জ্বলছে জয়ের আগুন..'। অন্যদিকে টিজারে উঠে এল লাইগারের জীবনযুদ্ধের টুকরো ঝলক। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে এল। 

এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তী বক্সার মাইক টাইসন। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। আপতত অপেক্ষা এই ‘লাইগার’-এর হুঙ্কারের। হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় মুক্তি পাবে লাইগার। 

 

বন্ধ করুন