বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay-Ananya: লাইগার: লাক্সারি ফ্লাইট নয়, ইকোনমি ক্লাসে চড়ে ছবির প্রচারে বিজয়-অনন্যা
ইকোনমি ক্লাসে চড়ে ‘লাইগার’-এর প্রচারে বিজয়-অনন্যা

Vijay-Ananya: লাইগার: লাক্সারি ফ্লাইট নয়, ইকোনমি ক্লাসে চড়ে ছবির প্রচারে বিজয়-অনন্যা

  • ‘লাইগার’-এর প্রোমোনশনে দারুণ ব্যস্ত বিজয়-অনন্যা। শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। 

মুক্তি পাচ্ছে নতুন ছবি। তারই প্রচারে দেশের নানা প্রান্তে ছুটে বেড়াচ্ছেন 'লাইগার' জুটি বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পান্ডে। করণের কফি শো থেকে লোকাল ট্রেনের কামরা, সব জায়গাই দেখা মিলছে বলিউডের এই নতুন জুটির। ২৫ অগস্ট মুক্তি পাবে এই ছবি।

পুরোদমে ছবির প্রচার করছেন বিজয়-অনন্যা। ছবি মুক্তির আগেই অনন্যা ও বিজয় হিট জুটি হয়ে উঠেছে। সম্প্রতি, বিজয় এবং অনন্যাকে ছবির প্রচারের জন্য বিমানে ইকোনমি ক্লাসে ভ্রমণ করে যেতে দেখা গিয়েছে। দু’জনে লারাক্সি ফ্লাইটটি ছেড়ে দেন।

অনন্যা পান্ডে, বিজয় দেবরাকোন্ডা ইকোনমি ক্লাসে ভ্রমণ করেছেন-

বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পাণ্ডে সম্প্রতি ‘লাইগার’য়ের জন্য প্রচারমূলক সফরের সময় ইকোনমি ক্লাসে ভ্রমণ করেছিলেন। অভিনেতাদের নম্র আচরণে মুগ্ধ আমজনতা থেকে অনুরাগীরা। ছবির নির্মাতা নেটমাধ্যমে দুই অভিনেতার উদ্দেশ্যে আবেগঘন পোস্ট লেখেন। ‘লাইগার’-এর প্রোশোনশনে দারুণ ব্যস্ত জুটি।

আরও পড়ুন: আমেরিকা ট্যুরে রাতের পর রাতে ফ্লাইটে কাটছে সারার, বালিশ জাপটে নাক ডেকে ঘুমোচ্ছেন

পুরী জগন্নাথ পরিচালিত লাইগার-এ বিজয়কে দেখা যাবে এক দুর্ধর্ষ বক্সারের ভূমিকায়। এই ছবিতে বিজয়ের নায়িকা অনন্যা পাণ্ডে। মুম্বইয়ের বস্তির এক 'চায়েওয়ালা' কেমনভাবে মার্কিন মুলুকে গিয়ে প্রফেশ্যান্যাল বক্সিং চ্যাম্পিয়ানশিপে যোগ দেবে, তাই উঠে আসবে এই ছবিতে।

লাইগার মুক্তি পেতে আর মাত্র কয়েকদিন বাকি। ইতিমধ্যেই পুরোদমে ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন বিজয়-অনন্যা। ফ্লাইটে খুব সাদামাটা লুকে দেখা মেলে এই বলিউড জুটির। মুখে মাস্ক পরে করোনাবিধি মেনে বসেছিলেন তাঁরা। 

আরও পড়ুন: স্পর্শ না করেই লাল গালিচায় মালাইকার সঙ্গে পোজ এক ব্যক্তির! তুমুল ভাইরাল ভিডিয়ো

এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী তরকা বিজয় দেবেরাকোন্ডা। সর্বভারতীয় স্তরের এই সুপারস্টার এবার নয়া চরিত্রে। এই ছবিতে অভিনয় করেছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: ছবির প্রচারে কলকাতায় অক্ষয়, দিলেন ছবি, ‘সুপারস্টারের এ কী কথা!’ বলছেন সবাই

হিন্দি, তেলুগু তামিল, কন্নড়, মালায়ালাম, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লাইগার’। ছবিতে বলিউড ও দক্ষিণের সংমিশ্রণ ঘটতে চলেছে। এই ছবিতে বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাহুবলী খ্যাত রাম্যা কৃষ্ণান এবং রনিত রায়। ধর্মা প্রোডাকশনের আসন্ন অ্যাকশন ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট। এবার অপেক্ষা ‘লাইগার’-এর হুঙ্কারের।

বন্ধ করুন