বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay Deverakonda: ‘লাইগার’ ইভেন্টে বিজয় দেবেরাকোন্ডাকে দেখতে প্রায় পদপিষ্ট, অসুস্থ মহিলা ভক্ত
লাইগারের এক ইভেন্টে অসুস্থ হয়ে পড়েন বিজয় দেবেরেকোন্ডার মহিলা ভক্ত। 

Vijay Deverakonda: ‘লাইগার’ ইভেন্টে বিজয় দেবেরাকোন্ডাকে দেখতে প্রায় পদপিষ্ট, অসুস্থ মহিলা ভক্ত

Vijay Deverakonda fans faint at liger event: দেখা যাচ্ছে ‘লাইগার’-এর ইভেন্টে হাজির জনতা একে-অপরকে ঠেলাঠেলি করতে থাকে। আর সেই ভিড়ের ধাক্কায় অসুস্থ হয়ে পড়েন মহিলা। দম নিতে না পেরে মাটিতে বসে পড়েন।

যত দিন যাচ্ছে, বিজয় দেবেরাকোন্ডার জনপ্রিয়তা তত বাড়ছে। সিনেমার প্রোমোশনে এক ইভেন্টে হাজির হয়েছিলেন অভিনেতা। সঙ্গে ছিলেন অনন্যা পাণ্ডে। দুই তারকাকে দেখতে এত ভিড় হয় যে হুলুস্থুলু পড়ে যায়। এক মহিলা ভক্ত অসুস্থ হয়ে পড়ে।

একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যালে। যেখানে দেখা যাচ্ছে ‘লাইগার’-এর ইভেন্টে হাজির জনতা একে-অপরকে ঠেলাঠেলি করতে থাকে। আর সেই ভিড়ের ঢাক্কায় অসুস্থ হয়ে পড়েন মহিলা। দম নিতে না পেরে মাটিতে বসে পড়েন। পদপিষ্ট হওয়ার মতো অবস্থা হয়েছিল সেখানে। এমন অবস্থা হয় যে বিজয় দেবেরাকোন্ডা আর অনন্যা পাণ্ডেকে সেই জায়গা ছেড়ে বেরিয়ে যেতে হয়।

এই নিয়ে ইনস্টাগ্রামেও একটা পোস্ট করেন বিজয়। লেখেন, ‘আপনাদের ভালোবাসা আমার মন ছুঁয়ে গিয়েছে। আশা করি আপনারা সকলে নিরাপদে বাড়ি ফিরেছেন। তোমাদের সঙ্গে ওখানে আর কিছুটা সময় থাকতে পারলে আমি আরও খুশি হতাম। ঘুমোতে যাওয়ার সময়তেও আমি তোমাদের কথাই ভাবছি। গুডনাইট মুম্বই।’

দেশের ‘National Male Crush’ এখন বিজয় দেবেরাকোন্ডা। এমনকী, সারা আলি খানের মতো বলিউড সুন্দরীও নিজের ভালোলাগা জাহির করে নিয়েছেন। অনন্যা পাণ্ডের সঙ্গে হাজির হয়েছিলেন করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ। সেখানে সেক্স নিয়ে নানা তথ্য ফাঁস করেন এই দক্ষিণী অভিনেতা। যা নিয়ে ভক্তরা কটাক্ষও করেন। এমনকী এই ধরণের ‘অসামাজিক’ কথার জন্য তুলোধনাও করেন করণ জোহরকে।

প্রসঙ্গত, ‘লাইগার’ দিয়ে বলি ডেবিউ করতে চলেছেন বিজয়। সিনেমাতে রয়েছেন মাইক টাইসন, রম্যা কৃষ্ণন, রণিত রয়রা। ২৫ অগস্ট মুক্তি পাচ্ছে ছবিখানা।

বন্ধ করুন