বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay-Rashmika: 'কেন জবাবদিহি করব', রশ্মিকা মন্দনার সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করতেই বিজয় দেবেরাকোন্ডার জবাব এল তেড়েফুঁড়ে

Vijay-Rashmika: 'কেন জবাবদিহি করব', রশ্মিকা মন্দনার সঙ্গে প্রেম নিয়ে প্রশ্ন করতেই বিজয় দেবেরাকোন্ডার জবাব এল তেড়েফুঁড়ে

রশ্মিকাকে নিয়ে যা বললেন বিজয় দেবেরাকোন্ডা। 

খবর বলছে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্ক আছে রশ্মিকা মন্দনার। যদিও এই খবর নতুন নয়। বেশ কয়েকবছর ধরেই এমন খবর চলছে। মাঝে তো শোনা গিয়েছিল দুজনের বিয়েও নাকি সম্প্রতি।

লাইগার-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। ২০২০ সালের ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ মুক্তির প্রায় দু' বছর পর বড় পরদায় ফেরত আসছেন এই দক্ষিণী অভিনেতা। তবে, ছবি মুক্তির আগেই গোটা দেশ এখন বিজয় জ্বরে কাঁপছে। এখন তিনিই সবার ক্রাশ। তবে বিজয় কাকে মন দিয়েছেন জানেন?

খবর বলছে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্ক আছে রশ্মিকা মন্দনার। যদিও এই খবর নতুন নয়। বেশ কয়েকবছর ধরেই এমন খবর চলছে। মাঝে তো শোনা গিয়েছিল দুজনের বিয়েও নাকি সম্প্রতি। প্রেমের খবর নিয়ে কথা বলতে গিয়ে বিজয় জানান, ‘যখন বিষয়টা প্রথমে এরকম প্যাঁচালো হয়ে পড়েছিল তখন আমরা ইন্ডাস্ট্রিতে নতুন। এইসব ব্যাপার নিয়ে আমাদের কোনও ধারণাই ছিল না। তখন আমরা একে-অপরের সঙ্গে কথা বলেছিলাম এটা নিয়ে। তবে সময়ের সঙ্গে সঙ্গে সমস্তরকম গুজবের সঙ্গে অভ্যস্ত হয়ে পড়েছি। রশ্মিকাকে নিয়ে কোনও জবাবদিহি করার প্রয়োজন আমি বোধ করি না। যখনই আমাদের দেখা হয়, বা কোনও কারণে কথা হয়, আমরা নিজেদের মধ্যেও এই নিয়ে ঠাট্টা করি।’ আরও পড়ুন: এই পথ যদি না শেষ হয়: শাড়ি ছেড়ে সাঁতারের পোশাক, ঊর্মির রাগি আন্টির এ কী হাল!

তিনি আরও বলেন, ‘আমি জানি আমি একজন পাবলিক ফিগার। আর মানুষ আমাকে ভালোবাসে। আমার ব্যাপারে জানতে চায়। বিশেষ করে ব্যক্তিগত বিষয়ে। এই গুজব ছড়িয়ে দেওয়াও একটা বড় ব্যবসা। যেদিন কোনও খবর থাকবে না, সেদিন আমিই হব খবর, এটা বুঝে গিয়েছি। হয় আমাকে নিয়ে মাতামাতি হবে এসব গুজব লেখা হবে অথবা কোনও মাতামাতিও হবে না আর গুজবও লেখা হবে না।’ আরও পড়ুন: ‘মায়ের চরিত্র না’, ডার্লিংসে আলিয়ার মা হওয়ার পরেই পরিচালকদের বার্তা শেফালির

প্রসঙ্গত, ‘কফি উইথ করণ ৭’-এর চার নম্বর এপিসোডে এসে বিজয় জানিয়েছেন যবে তিনি বিয়ে করবেন আর বাচ্চা নেবেন, তবে প্রেমের কথা গলা ফাটিয়ে জানাবেন। ততদিন যাঁরা তাঁকে পছন্দ করে তাঁদের মনে আঘাত দিতে চান না তিনি। অভিনেতার কথায়, অনেকেই তাঁকে ভালোবাসেন, তাঁর পোস্টার সাঁটান নিজের বাড়ির দেওয়ালে। তাই এই মানুষগুলোর হৃদয় ভাঙা ঠিক মনে করেন না তিনি।

এমনকী এদিনের সাক্ষাৎকারেও জানান বিয়ে করার ইচ্ছে থাকলেও তা এখন করতে চান না। মজা করে বলেন, তার বাবা-মাও নাতি-নাতনির মুখ দেখতে মুখিয়ে আছে। তবে তাঁর জন্য আরেকটু সময়ের অপেক্ষা লাগবে। 

বন্ধ করুন