বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay Deverakonda: এক ছবিতেই কেরিয়ার শেষ? 'লাইগার'-এর জন্য আটকাল বিজয়ের নতুন ছবির কাজ
বন্ধ হয়ে গেল বিজয়ের নতুন ছবির কাজ?

Vijay Deverakonda: এক ছবিতেই কেরিয়ার শেষ? 'লাইগার'-এর জন্য আটকাল বিজয়ের নতুন ছবির কাজ

  • 'লাইগার'-এর ব্যর্থতার দায়ভার নিজের কাঁধে নিয়েছেন বিজয়। গুঞ্জন, নিজের পারিশ্রমিক থেকে ছ'কোটি টাকা তিনি প্রযোজকদের ফিরিয়ে দেবেন।

এক ছবিতেই কেরিয়ার শেষ?

বিজয় দেবেরকোন্ডার হাল দেখে ইন্ডাস্ট্রিতে এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। 'লাইগার' দিয়ে বলিউডে হাতেখড়ি হল দক্ষিণী তারকার। কিন্তু বক্স অফিসে তা মুখ থুবড়ে পড়ল। ছবির আয়ের অঙ্ক দেখে প্রযোজকদের মাথায় হাত!

এ হেন পরিস্থিতিতে বিজয়ের উপর ভরসা রাখতে পারছেন না নির্মাতারা। বলিউডের অন্দরে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। 'লাইগার'-এর ব্যর্থতার কারণেই নাকি শুরু করা হচ্ছে না বিজয়ের 'জন গণ মন'-র কাজ। এই ছবিরও পরিচালক পুরী জগন্নাথ।

তবে একটি ফ্লপেই বিজয়ের উপর আস্থা হারাচ্ছেন নির্মাতারা? অর্থ লগ্নী করার ভরসা পাচ্ছেন না প্রযোজক? উঠছে প্রশ্ন।

২৫ অগস্ট বক্স অফিসে মুক্তি পায় পুরী জগন্নাথ পরিচালিত 'লাইগার'। প্রায় ১০০ কোটির বাজেটের এই ছবি মুক্তির প্রথম সপ্তাহে যায় করে মাত্র ৩৫ কোটি। শোনা যাচ্ছে, এর পর যৌথ ভাবে 'জন গণ মন'-র কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন পুরী এবং বিজয়। ঘোষণা করা হয়েছিল, ২০২৩-এ মুক্তি পাবে ছবিটি। কিন্তু আরও দীর্ঘ হল সেই অপেক্ষা।

(আরও পড়ুন: লাইগার ফ্লপে বড় ক্ষতি প্রযোজকের, পরের ছবি বন্ধ, তাতে বিশেষ সিদ্ধান্ত বিজয়ের)

'লাইগার'-এর ব্যর্থতার দায়ভার নিজের কাঁধে নিয়েছেন বিজয়। গুঞ্জন, নিজের পারিশ্রমিক থেকে ছ'কোটি টাকা তিনি প্রযোজকদের ফিরিয়ে দেবেন। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেতা।

(আরও পড়ুন: নেটমাধ্যমে ‘বয়কট লাইগার’ রব, ‘লড়াইয়ের জন্য প্রস্তুত’, বললেন বিজয় দেবেরাকোন্ডা)

বলিউডে বিজয়ের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা থাকলেও দক্ষিণে চুটিয়ে কাজ করছেন অভিনেতা। সদ্য 'কুশি'র শ্যুট শেষ করেছেন তিনি। তেলুগু ছবিটিতে বিজয়ের বিপরীতে দেখা যাবে সামান্থা প্রভুকে। দুই তারকার রসায়ন নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন