বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা পাড়ুকোনকে দেখামাত্রই 'ঝাঁপিয়ে' পড়লেন বিজয় বর্মা! দেখে কী বললেন রণবীর?
বিজয় বর্মা, দীপিকা এবং রণবীর।
বিজয় বর্মা, দীপিকা এবং রণবীর।

দীপিকা পাড়ুকোনকে দেখামাত্রই 'ঝাঁপিয়ে' পড়লেন বিজয় বর্মা! দেখে কী বললেন রণবীর?

  • মুম্বই বিমানবন্দরে দীপিকা পাড়ুকোনকে দেখামাত্রই 'ঝাঁপিয়ে' পড়লেন জনপ্রিয় বলি-অভিনেতা বিজয় বর্মা।

শনিবার মুম্বই বিমানবন্দরে দীপিকা পাড়ুকোনকে দেখামাত্রই 'ঝাঁপিয়ে' পড়লেন জনপ্রিয় বলি-অভিনেতা বিজয় বর্মা। এরপর পছন্দের অভিনেত্রীর সঙ্গে হাসিমুখে দু'টি সেলফি তুলে ইনস্টাগ্রামের দেওয়ালে তা পোস্টও করেছেন। সেখানেই দীপিকাজে দেখে 'ঝাঁপিয়ে' পড়ার কথা নিজের মুখেই ফাঁস করেছেন 'মির্জাপুর' ওয়েব সিরিজের এই অভিনেতা।

পোস্ট করা ওই ছবিতে দেখা যাচ্ছে সাদা ভেস্ট এবং বেগুনি রঙের একটি স্টাইলিশ আউটফিট পরে রয়েছেন বলি-সুন্দরী। অন্যদিকে, বিজয় পরেছিলেন চেক প্রিন্টের একটি মেরুন শার্ট। সঙ্গে চোখে রোদচশমা। পোস্টের ক্যাপশনে দীপিকাকে 'দ্য বেস্ট' অর্থাৎ সেরা-র তকমা দিয়ে বিজয় লিখেছেন, 'দ্যাখো, বিমানবন্দরে দেখামাত্রই কার উপর আমি ঝাঁপিয়ে পড়লাম'। উল্লেখ করেছেন রণবীর সিংয়ের বিষয়েও। বি-টাউনে রণবীরের বহুল প্রচলিত ডাক নাম 'বাবা'। তাই বিজয় লিখেছেন, 'বাবা, তোমাকে কিন্তু মিস করে গেলাম'। পোস্টটি চোখে পড়ামাত্রই ছবির কমেন্ট বক্সে 'বাজিরাও' লেখেন, 'একজন বিউটি, অন্যজন কিউটি'। সেই কমেন্টের পাল্টা জবাবে রণবীরকে বিজয় ডেকেছেন 'হটি' বলে।

প্রসঙ্গত, বিজয়ের গন্তব্য ছিল নিউ দিল্লি। অন্যদিকে, দীপিকা উড়ে গেলেন হায়দরাবাদ। পরিচালক নাগ অশ্বিনের আসন্ন ছবি 'প্রজেক্ট কে'-এর শ্যুটিংয়ে যোগ দিতেই 'নিজামের শহরে' পৌঁছেছেন বলি-সুন্দরী। উল্লেখ্য, 'প্রজেক্ট কে'-তে দীপিকার বিপরীতে দেখা যাবে 'বাহুবলী' ছবির তারকা প্রভাষক। এই ছবির সৌজন্যেই প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন প্রভাস এবং দীপিকা। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও।

বন্ধ করুন