নিজের দাবি প্রমাণ করে দিলেন বিকাশ গুপ্তা
নিজের দাবি প্রমাণ করে দিলেন বিকাশ গুপ্তা

আসিম রিয়াজের আসল সত্যি ফাঁস করে দিলেন বিকাশ গুপ্তা, এবার কী বলবেন আসিম?

  • ঘরের বাইরে আসিম রিয়াজের গার্লফ্রেন্ড রয়েছে, সেই কথাই প্রমাণ করে দিলেন মাস্টার মাউন্ড বিকাশ গুপ্তা।

বিগ বস সিজন ১৩-য় সিদ্ধার্থ শুক্লার বড় সমর্থক বিকাশ গুপ্তা। গত সপ্তাহেই বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লার কানেকশন হিসাবেও। সেখানেই নতুন বোমা ফাটান বিকাশ। শেহনাজ গিলের সঙ্গে এক আলাপচারিতায় বিকাশকে বলতে শোনা যায় ঘরের বাইরে আসিমের একজন প্রেমিকা রয়েছেন। সেই নিয়ে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোরগোল। আসিমের দাদা উমর রিয়াজ বিকাশের বিরুদ্ধে অভিযোগ আনেন আসিমের সম্মান নষ্ট করতেই বিকাশ মিথ্যা বদনাম রটাচ্ছেন।

প্রসঙ্গত গত সপ্তাহেই বিগ বসের ঘরে হিমাংশী খুরানাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন আসিম। হিমাংশীর প্রেমে তিনি কতখানি হাবুডুবু খাচ্ছেন তা বোঝানোর কোনওরকম সুযোগ হাতছাড়া করেননি আসিম।

এবার নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ খারিজ করে একটি ভিডিয়ো শেয়ার করলেন মাস্টার মাইন্ডবিকাশ।


সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে সিদ্ধার্থ শুক্লার সামনে নিজের মুখেই আসিম স্বীকার করে নিচ্ছেন তিনি বর্তমানে এক মডেলের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ। বিগ বসের ঘরে আসার একমাস আগেই সেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। সিদ্ধার্থ প্রশ্ন করেন, এখনও কী সেই সম্পর্ক টিকে আছে? জবাবে আসিম বলেন, ‘না, প্রায় ভাঙেনি একদিক থেকে’।

বিগ বসের ঘর থেকে বেরিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে যাওয়ার কথাও বলতে শোনা যায় আসিমকে। সিদ্ধার্থ আরও জিজ্ঞসা করেন উমর কী আসিমের গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করেছে? আসিম বলেন, হ্যাঁ দু-একবার নয় অনেকবার। আসিমের বেশ কয়েকজন বন্ধুও নাকি এই সম্পর্কের ব্যাপারে অবগত।

ভিডিয়োটি শেয়ার করে বিকাশ লেখেন, 'স্যার সবসময় ছেলেমেয়েরা বাবা-মাকে সত্যি কথা বলেন এমনটা নয়। আসিম বয়সে ছোট এবং বেশ কয়েকমাস ধরে ঘরের ভিতরে আটকে, এটা ওর দোষ নয় কিন্তু উমর কীভাবে আপনাদের এইসব কথা জানায়নি এবং মিথ্যা বলছে আমি জানিনা। দয়া করে আসিমের মুখে শুনুন আসল সত্যিটা'।

প্রসঙ্গত আসিমের বাবা রিয়াজ চৌধুরী বিকাশ গুপ্তাকে কটাক্ষ করে টুইট করেন, বিকাশ গুপ্তা বিগ বসে গেছে সিধকে সমর্থন করতে এবং একজন সরল মেয়ে শ্রুতি তুলির নাম নিয়ে নোংরা খেলা খেলে বিতর্ক তৈরি করছে যে ওর নাকি আসিমের সঙ্গে প্রেম সম্পর্ক রয়েছে!'

এই টুইটের জবাবেই এই ভিডিয়ো পোস্ট করেন বিকাশ।

এর আগে উমর রিয়াজও সোশ্যাল মিডিয়ায় বিকাশ গুপ্তার বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন আসিমকে নিয়ে মিথ্যা বিতর্ক তৈরির।


গোটা বিষয় নিয়ে সলমন খানও আসিমকে সর্তক করেছেন। রবিবারে এপিসোডে যদিও নিজের আগের অবস্থান থেকে ৩৬০ ডিগ্রী ঘুরে সলমনের সামনে গার্লফ্রেন্ড থাকার বিষয়টি অস্বীকার করেন। যদিও আবার তাঁকে বলতে শোনা যায় ঘরের বাইরে বেরিয়ে নিজের জীবন সম্পর্কে কিছু সত্যি হিমাংশীকে বলতে চান তিনি। সব মিলিয়ে আসিম নিজেই কনফিউজড তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে।

বন্ধ করুন