বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থকে দেখে চোখের জলে ভাসলেন 'শেরশাহ'-র পরিবার
'শেরশাহ' ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার ভূমিকায় দেখা গেছে সিদ্ধার্থ মালহোত্রাকে। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সিদ্ধার্থকে দেখে চোখের জলে ভাসলেন 'শেরশাহ'-র পরিবার

  • অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে 'শেরশাহ'। কার্গিল যুদ্ধের শহীদ বিক্রম বাত্রার এই বায়োপিকে মুখ্যভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবি দেখে কী বললেন বিক্রমের পরিবার তা নিয়েই মুখ খুললেন বলি-নায়ক।

বৃহস্পতিবার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে 'শেরশাহ'। কার্গিল যুদ্ধে শহীদ পরমবীর চক্রধারী ক্যাপ্টেন বিক্রম বাত্রার এই বায়োপিকে মুখ্যভূমিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। দিল্লিতে এই ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল শহীদ এই ভারতীয় জওয়ানের পরিবারের জন্যে। তাঁদের সঙ্গে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রাও।

সম্প্রতি, স্পটবয়-কে দেওয়া এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছেন 'শেরশাহ' দেখে ক্যাপ্টেন বিক্রম বাত্রার যমজ ভাই বিশাল বাত্রা অত্যন্ত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। ছবি শেষে বলি-তারকাকে কার্গিল যুদ্ধের নায়কের ভাই জানিয়েছেন যে তিনি কখনও বিক্রমকে 'অন ডিউটি' দেখেননি। সে সুযোগ তাঁর হয়নি। কিন্তু 'শেরশাহ' দেখার পর এবার থেকে যখনই যুদ্ধক্ষেত্রে ভাইয়ের শৌর্য্য ও বীরত্বের কথা তিনি ভাববেন, স্রেফ সিদ্ধার্থের মুখই তাঁর চোখে ভেসে উঠবে!

এখানেই না থেমে সিদ্ধার্থ আরও বলেন যে এতবড় প্রশংসা তাঁর হৃদয় ছুঁলেও, তিনি কিছুতেই ভুলতে পারছেন না 'শেরশাহ' দেখার পর বিক্রম বাত্রার পরিবারের আবেগপ্রবণ হয়ে যাওয়ার মুহূর্তগুলো। তারকার কথায়, ' স্বাভাবিকভাবেই এই ছবি ওঁদের পক্ষে দেখাটা অত্যন্ত কষ্টের ছিল।ছবি চলার গোটা সময়টা জুড়ে বারেবারেই ওঁদের চোখ ঝাপসা হয়ে উঠছিল। কখনও বা হাসি ছুঁয়ে যাচ্ছিল ঠোঁট।' 

সবমিলিয়ে একজন অভিনেতা হিসেবে তিনি যে ভীষণ তৃপ্ত সেকথা জানাতে মোটেও ভোলেননি সিদ্ধার্থ। শুধু তাই নয়, পর্দার 'বিক্রম বাত্রার' কথা থেকেই আরও জানা গেল তিনি এই পরমবীর চক্রধারী সম্মানে ভূষিত শহীদের পরিবারের নয়া প্রজন্মের সঙ্গেও কথা বলেছেন। তাঁরাও সিদ্ধার্থকে জানিয়েছেন যে ছোট থেকে নিজের কাকার এই বীরত্বের গল্প শুনে আসছে। কোনওদিন কাকাকে চোখে দেখার সৌভাগ্য হয়নি তাঁদের। এতদিনে পর্দায় সিদ্ধার্থকে দেখে তাঁরা টের পেলেন কীভাবে জীবনযাপন করতেন তাঁদের 'চাচু' তথা ক্যাপ্টেন বিক্রম বাত্রা। প্রসঙ্গত, 'শেরশাহ' ছবিতে ক্যাপ্টেন বিক্রম বাত্রার পাশাপাশি তাঁর যমজ ভাই বিশাল বাত্রার চরিত্রেও অভিনয় করেছেন সিদ্ধার্থ।

বন্ধ করুন