বাংলা নিউজ > বায়োস্কোপ > সানি লিওনের ওয়েব সিরিজ, অনামিকার সেটে ঢুকে ৩৮ লক্ষ টাকার দাবি! চলল তুমুল তাণ্ডব
‘অনামিকা’ ওয়েব সিরিজের সেটে সানি ও বিক্রম
‘অনামিকা’ ওয়েব সিরিজের সেটে সানি ও বিক্রম

সানি লিওনের ওয়েব সিরিজ, অনামিকার সেটে ঢুকে ৩৮ লক্ষ টাকার দাবি! চলল তুমুল তাণ্ডব

  • ঠিক কি ঘটেছিল? জানুন বিস্তারিত…

পরিচালক বিক্রম ভাট পরিচালিত ‘অনামিকা’ ওয়েব সিরিজের সেটে চলল তুমুল অশান্তি। ফাইটার্স অ্যাসোশিয়েশনের তরফে আব্বাল আলি মঘুলের লোকজন সেটে ঢুকে বকেয়া টাকা দাবি করেন। যার জেরে সেদিন শুটিং বন্ধ করে দিতে হন পরিচালক। সেটের এমন পরিস্থিতি দেখে বিক্রমের প্রথম উদ্দেশ্য ছিল তাঁর ছবির অভিনেত্রী সানি লিওনে যেন সুস্থ থাকেন। তিনি তড়িঘড়ি সানিকে ভ্যানিটি ভ্যানে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সানিকে যাতে কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতির মুখে না পড়তে হয় তা নিশ্চিত করেন পরিচালক। 

অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুলে দলবলের তরফে অভিযোগ, অ্যাকশন ডিরেক্টর আব্বাস আলি মঘুল এবং পরিচালক বিক্রম ভাট একসঙ্গে ৮টি প্রোজেক্টে কাজ করেছিলেন। সেসব কাজের বকেয়া থাকা পারিশ্রমিক নিতেই নাকি বিক্রমের পরবর্তী ছবির সেটে এসে হানা দেয় তারা। বিক্রম ১৩-১৪ লক্ষ টাকার একটি চেক সই করার পরই তাঁরা সেখান থেকে চলে যান।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিক্রম জানিয়েছেন, ‘আমি হতবাক হয়ে গিয়েছিলাম! ঠিক কী করা উচিত, বুঝতে পারছিলাম না। সানি লিওনে নিরাপদে আছেন কিনা, সেই চিন্তাটাই প্রথমে মাথায় এসেছিল। তাই তড়িঘড়ি ওকে আমি ভ্যানিটি ভ্যানে তুলে দিই। এছাড়া, আমি আলি আব্বাসকে যে চেকগুলো দেব, তার স্ন্যাপশট পাঠাতে বাধ্য করা হয় আমাকে। এরপর ওর একজন লোকজন চেক নিতে আসে। তবে এসব কাণ্ডের মধ্যেই দিনের আলো চলে যায়। তাই শ্যুটও শেষ করা হয়ে ওঠেনি’।

তিনি আরও বলেন, তারা কী বিষয়ে কথা বলছে? কি সমাধান করবেন? আমি যদি আব্বাসের দুটো  ফোন কল না ধরতে না পারি, তবে তিনি কি অন্য কয়েকটি উপায়ে আমার সঙ্গে যোগাযোগ করতে পারতেন না? এবং মনে রাখবেন, আমার তাঁকে ৩৮ লক্ষ টাকা দেওয়ার কথা হয়নি। ওর সঙ্গে আমার কোনও চুক্তি হয়নি। ও আমাকে কোনও চালানও দেখাতে পারবে না।’ এই ধরনের হামলার জন্য ইতিমধ্যেই মঘুলকে আইনি নোটিস পাঠিয়েছেন পরিচালক বিক্রম ভাট। 

‘অনামিকা’ দশটি এপিসোডের একটি ওয়েব সিরিজ। সেখানে সোনালী সেহগল ও অভিনয় করছেন। করোনার জেরে ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। এমএক্স প্লেয়ারে ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বন্ধ করুন