বাংলা নিউজ > বায়োস্কোপ > বক্স অফিসে কমল হাসানের 'বিক্রম'য়ের দৌড় অব্যাহত, ভাঙল ‘বাহুবলী ২’-এর রেকর্ড
বিক্রম ছবিতে কমল হাসান

বক্স অফিসে কমল হাসানের 'বিক্রম'য়ের দৌড় অব্যাহত, ভাঙল ‘বাহুবলী ২’-এর রেকর্ড

  • এবার ৪০০ কোটির দৌড়ে বিক্রম। কমল হাসানের কেরিয়ারের সর্বোচ্চ আয় করা ছবি।

অভিনেতা কমল হাসান অভিনীত ছবি ‘বিক্রম’। ছবিতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। বক্স অফিসে ঝড়ের বেগে ব্যবসা করছে এই দক্ষিণী ছবি। তামিল ভাষায় তৈরি পরিচালক এসএস রাজামৌলির ‘বাহুবলী ২’ সর্বোচ্চ রেকর্ড ভেঙেছে এই ছবি। লোকেশ কানারাজের পরিচালনায় এই ছবি বিশ্বব্যাপী ৩৫০ কোটির বেশি আয় করেছে। এখন ৪০০ কোটির দিকে এগোচ্ছে এই ছবির বক্স অফিস কালেকশন।

‘বিক্রম’ হিন্দি, তেলুগু এবং মালয়ালম ভাষায়ও মুক্তি পেয়েছে। দু'সপ্তাহেই গোটা বিশ্বে একাই ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছেন কমল। একধিক রেকর্ড ভাঙায় উচ্ছ্বাস, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এখন অভিনেতা। কমল হাসানকে একজন প্রাক্তন এজেন্ট বিক্রমের ভূমিকায় দেখা গিয়েছে ছবিতে। কমল হাসানের কেরিয়ারের সর্বোচ্চ আয় করা ছবি।

ট্রেড অ্যানালিটিক্স শ্রীধর পিল্লাই সোমবার টুইটার করে জানিয়েছেন, ‘বিক্রম’ তামিলনাড়ুতে ‘বাহুবলী ২’-এর সমস্ত বক্স অফিস রেকর্ড ব্রেক করেছে। এসএস রাজামৌলির পরিচালনায় এই রেকর্ডটি পাঁচ বছর ধরে ছিল।

এই ছবিটি আয়ের নিরিখে 'বাহুবলী ২'কে পিছনে ফেলে নতুন রেকর্ড গড়েছে। মাত্র ১৬ দিনে ৩০০ কোটির কালেকশন ছাড়িয়েছে ছবিটি। তামিলনাড়ুর কথা বললে, শুধু এই রাজ্যেই ১৫০ কোটি আয় করে ‘বাহুবলী ২’-এর রেকর্ড ভেঙেছে ছবিটি। 'বাহুবলী ২' তামিলনাড়ুতে সর্বোচ্চ আয় করা ছবি ছিল। বর্তমানে বিক্রম-এর বক্স অফিস দেখলে কমল হাসানের কেরিয়ারের সর্বোচ্চ আয় করা ছবি। দেখে বলা যায় আগামী সময়ে এই ছবিটি আরও অনেক রেকর্ড নিজের নামে করতে পারে।

 

বন্ধ করুন