বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram-Ditipriya: বন্ধু দিতিপ্রিয়ার হাত ধরে রোড ট্রিপে বেরোচ্ছেন বিক্রম, পথ দেখাবেন আদিত্য
টলিউডের নতুন জুটি
টলিউডের নতুন জুটি

Vikram-Ditipriya: বন্ধু দিতিপ্রিয়ার হাত ধরে রোড ট্রিপে বেরোচ্ছেন বিক্রম, পথ দেখাবেন আদিত্য

  • দিতিপ্রিয়ার সঙ্গে বড় পর্দায় জুটি বাঁধছেন বিক্রম, আর্শীবাদ দিলেন বুম্বাদা।

দীপাবলিতে বিরাট ধামাকা! এবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন ছোট পর্দার দুই হার্টথ্রব। হ্যাঁ, দিতিপ্রিয়া রায় এবং বিক্রম চট্টোপাধ্যায়ের দেখা মিলবে পরিচালক আদিত্য সেনগুপ্তর ছবিতে। টলি ইন্ডাস্ট্রির পরিচিত নাম আদিত্য, ‘প্রজাপতি বিস্কুট’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন, কিন্তু ক্যামেরার পিছনে কাজ করবার প্রতিই আগ্রহ বেশি তাঁর। হ্যাঁ, একদম নতুন পরিচালক ও নতুন জুটিকে দর্শক পাবে ‘রোড ট্রিপ’-এর এই কাহিনিতে। না, এখনও ঠিক হয়নি ছবির নাম তবে ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের আর্শীবাদ নিয়ে ছবির ঘোষণা সেরে ফেললেন বিক্রম-আদিত্য-দিতিপ্রিয়ারা। 

এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকছেন সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জ। লম্বা রোড ট্রিপ আর দুই বন্ধুর বন্ডিং- এই নিয়েই এগোবে ছবির গল্প। এই রোড ট্রিপে বেরিয়েই জীবনের নতুন মানে খুঁজে পাবে দুই বন্ধু। আদিত্যের মূল পরিচয় ‘প্রজাপতি বিস্কুট’কে ঘিরে হলেও জিত্-কোয়েলের ‘শেষ থেকে শুরু’ ছবির চিত্রনাট্য লিখেছেন তিনি, পাশাপাশি খেয়ালি ঘোষ দস্তিদারের একমাত্র পুত্রের ছোট ছবি কান চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হয়েছে। জি বাংলা অরিজিন্যালস-এর জন্য ‘শেষ মেস’-এর মতো ছবি তৈরি করেছেন। প্রথমবার রুপোলি পর্দায় পরিচালক হিসাবে হাতেখড়ি হচ্ছে টলিউডের ঘরের ছেলে 'বুশকা'র (আদিত্যর ডাক নাম), উচ্ছ্বসিত ‘অভিভাবক’ প্রসেনজিত্। 

বিক্রমের কথায়, ‘আদিত্যকে আমি বেশ কয়েক বছর ধরে তিনি। ২০১৭ সাল থেকে একসঙ্গে কাজ করবার কত প্ল্যান হয়েছে, অবশেষে সেটা সাক্সেসফুল। এই ছবির চিত্রনাট্য দুর্দান্ত, খুব সোজাসাপটা এবং ভালোবাসে ফেলবার মতো। বন্ধুত্ব, প্রেম আর একটা জার্নি- আসলে এমনই গল্প আমাকে বেশি টানে কারণ মানুষ সহজ-সরল গল্পের সঙ্গে একাত্ম হতে পারে’। 

সদ্যই হইচই-এর ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজে একসঙ্গে কাজ করেছেন বিক্রম-দিতিপ্রিয়া। তবে বড়ো পর্দায় তাঁদের জুটি একটা ফ্রেশনেস আনবে তা বলবার অপেক্ষা রাখে না। দিতিপ্রিয়ার কথায়,'বুশকাদার সঙ্গে কাজ করতে পেরে আমি উত্তেজিত। ওঁর প্রথম ছবি প্রজাপতি বিস্কুটে আমি ওর শ্যালিকার চরিত্রে ছিলাম। আর এবার ও আমার পরিচালক। বিক্রমদা-র সঙ্গে কাজের জন্যও বাড়তি এক্সাইটেমন্ট রয়েছে। একসঙ্গে প্রথম ছবি…..আমরা অফস্ক্রিনেও ভালো বন্ধু আশা করি পর্দায় সেই প্রতিফলনটা ধরা পড়বে। একদম তরুণ প্রজন্মের একটা প্রোজেক্ট। আশা করছি দর্শকের ভালো লাগবে'। 

জানা গিয়েছে সিকিমে এই ছবির শ্যুটিং করবেন দিতিপ্রিয়া-বিক্রমরা। ছবির বিরাট অংশ জুড়ে থাকবে গান, মিউজিকের দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য। আগামী বছর ফ্লোরে যাচ্ছে স্মল টক আইডিয়াস এবং কশিশ-এর যৌথ উদ্যোগে তৈরি এই ছবি। 

 

 

বন্ধ করুন