বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee-Solanki Roy: ফিরছে ইচ্ছেনদীর জুটি, এই গ্রীষ্মে শহরকে কোন বার্তা দেবেন বিক্রম-শোলাঙ্কি

Vikram Chatterjee-Solanki Roy: ফিরছে ইচ্ছেনদীর জুটি, এই গ্রীষ্মে শহরকে কোন বার্তা দেবেন বিক্রম-শোলাঙ্কি

গ্রীষ্মে শহরকে কোন বার্তা দেবেন বিক্রম-শোলাঙ্কি

Vikram Chatterjee-Solanki Roy: আবারও জুটি বাঁধবেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়। তাঁদের সেই জনপ্রিয় ইচ্ছেনদীর জুটি এবার বড়পর্দায়। এই গরমে মুক্তি পাবে তাঁদের ছবি শহরের উষ্ণতম দিনে।

জন্মদিনে ভক্তদের বিশেষ চমক দিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ১৭ মে ৩৬ বছরে পা দেন অভিনেতা বিক্রম। সকাল থেকেই তাঁকে নিয়ে হাজারো পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর ভক্ত থেকে শুরু করে তাঁর সহকর্মীরা সকলেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তবে এদিন বেলা গড়িয়ে বিকেল হতেই 'রিটার্ন গিফট' দেওয়ার কথা বলেন তিনি। জানান এদিনই তিনি এবং শোলাঙ্কি রায় (Solanki Roy) সকলকে একটি বিশেষ চমক দেবেন।

এরপর তাঁর কথা অনুযায়ী ১৭ মে ঠিক সন্ধ্যা সাতটা নাগাদ তাঁরা তাঁদের আগামী কাজের কথা জানান। বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায় জুটি বাঁধছেন এই ছবির জন্য। চলতি বছরের গ্রীষ্মের ছুটিতেই মুক্তি পাচ্ছে এই ছবি। নাম? শহরের উষ্ণতম দিনে (Shohorer Ushnotom Dine)।

এদিন অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় আগামী ছবির পোস্টার শেয়ার করে লেখেন, 'এ শহর জানে আমার প্রথম সব কিছু। এটাই আমার দিনটাকে আরও বিশেষ করে তুলল। আমার এই জন্মদিনে আমার তরফে আপনাদের সবাইকে এটাই রিটার্ন গিফট হিসেবে। দিলাম।' তিনি এরপর তাঁর এই পোস্টে শোলাঙ্কিকে মেনশন করে লেখেন ' চিয়ার্স! আমরা আবার একসঙ্গে কাজ করছি শোলাঙ্কি। আগামীতে আরও হবে। শহরের উষ্ণতম দিনে এই বছরের গ্রীষ্মে আসছে। দেখা হচ্ছে শীঘ্রই।'

অভিনেতার পোস্ট করা মোশন পোস্টারে দেখা যাচ্ছে ভিক্টোরিয়ার একটি বেঞ্চে পাশাপাশি বসে আছেন বিক্রম এবং শোলাঙ্কি। হাওয়ায় গাছের পাতা উড়ে নিচে নেমে আসছে।

এই ছবির পরিচালনা করেছেন অরিত্র সেন (Aritra Sen)। বিক্রম এবং শোলাঙ্কি ছাড়াও এই ছবিতে অন্যান্য ভূমিকায় দেখা যাবে রাহুল দেব বোস (Rahul Dev Bose), অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) প্রমুখকে।

এই ছবির নিবেদন করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। প্রযোজনায় থাকছে শ্যাডো ফিল্মস এবং রোডশো ফিল্মস প্রোডাকশন। সহ প্রযোজনায় থাকছে স্ক্রিনশট স্টুডিও। ছবির সংগীত পরিচালনা করেছেন নবারুণ বসু (Nabarun Bose)। এই ছবিতে তিমির বিশ্বাস (Timir Biswas), লগ্নজিতা চক্রবর্তী (Lagnajita Chakraborty), প্রমুখের গলায় গান শোনা যাবে। তবে কবে ছবিটি মুক্তি পাচ্ছে সেটা এখনও জানা যায়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.