বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee: এবারের পুজোয় অঞ্জলি দেওয়া-ভোগ খাওয়া হবে না বিক্রমের! কোথায় ব্যস্ত অভিনেতা?
বিক্রম চট্টোপাধ্যায়।
বিক্রম চট্টোপাধ্যায়।

Vikram Chatterjee: এবারের পুজোয় অঞ্জলি দেওয়া-ভোগ খাওয়া হবে না বিক্রমের! কোথায় ব্যস্ত অভিনেতা?

  • বিক্রম অভিনীত হইচইয়ের ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’ মন কেড়েছে সবার। সঙ্গে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’র সঞ্চালনাও করছেন তিনি অঙ্কুশ হাজরার সাথে জুটি বেঁধে।

বাংলার দর্শকরা প্রায় সকলেই বিক্রম চট্টোপাধ্যায় নামটার সঙ্গে বেশ পরিচিত। পরপর বেশ কয়েকটা ভালো কাজ দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন বিক্রম। তা এবারে অভিনেতার পুজো প্ল্যান কী! জানতে চাওয়ায় মিলল একটু মন খারাপের খবর। 

আনন্দবাজার ডিজিটানকে বিক্রম জানিয়েছেন আপাতত শ্যুটের জন্য তিনি রয়েছেন দার্জিলিংয়ে। তাই এবারের পুজোটা বেশ আলাদা। পঞ্চমীর দিনই পাহাড়ে পা রেখেছেন। আর আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছে কাজ। এখনও ঘুরতে যাওয়ারও সময় পাননি। তাই কানে আসেনি ঢাকের শব্দও। 

অভিনেতা জানালেন, ‘যে বয়স থেকে অভিনয়কে পেশা হিসাবে বেছেছি, পুজোয় কলকাতা ছেড়েছি। কলকাতার পুজো নিয়ে কোনও পিছুটান নেই। তবে লম্বা ছুটিতে নিজের মতো করে সময় কাটানোর প্রতি মোহ আছে।’

জানালেন, বহু বছর ধরে পুজোয় নিজের জন্য জামা কেনা ছেড়ে দিয়েছেন। সেই দায়িত্ব সামলান বিক্রমের মা। তবে তিনি মা-বোন-বাবাকে পুজোয় নতুন পোশাক কিনে দেন। আর কলকাতায় থাকলে মায়ের কিনে দেওয়া জামা পরেই অঞ্জলি দেন, পুজোর ভোগও খান। তবে এবার কাজে ব্যস্ত থাকায় সে সুযোগ নেই।

পুজো নিয়ে আরও জানালেন, ‘যে বছর কলকাতায় থাকি, সে বছর নিয়ম করে সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়িতে যাই। ওখানে অঞ্জলি দিই। ভোগ খাই। এ বছর দিদির পুজোতেও যাওয়া হবে না।’ 

বিক্রম অভিনীত হইচইয়ের ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’ মন কেড়েছে সবার। সঙ্গে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’র সঞ্চালনাও করছেন তিনি অঙ্কুশ হাজরার সাথে জুটি বেঁধে।

বন্ধ করুন