বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কত ভাল ভাল কথা লিখলাম গোরু..’,বিক্রমের জন্মদিনে আদুরে শুভেচ্ছা ঐন্দ্রিলার-শোলাঙ্কির
আজ বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন
আজ বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন

‘কত ভাল ভাল কথা লিখলাম গোরু..’,বিক্রমের জন্মদিনে আদুরে শুভেচ্ছা ঐন্দ্রিলার-শোলাঙ্কির

  • ঐন্দ্রিলা-শোলাঙ্কি দুজনেই বিক্রমকে নিজেদের বেস্ট ফ্রেন্ড বলে দাবি করলেন সোশ্যাল মিডিয়া পোস্টে। কেমনভাবে জন্মদিনটা কাটাচ্ছেন অভিনেতা? 

বিক্রম চট্টোপাধ্যায় ও তাঁর ফাগুন বউ কো-স্টার ঐন্দ্রিলা সেনের বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। অঙ্কুশের হবু বউয়ের বেস্ট ফ্রেন্ড বিক্রম। সেই ‘সাত পাকে বাঁধা’-র সেটে শুরু হয়েছিল এই বন্ধুত্বের গল্প। আজও অটুট রয়েছে সেই সম্পর্ক। সোমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের জন্মদিন। এই বিশেষ দিনে শুভেচ্ছা বার্তায় ভাসছেন বিক্রম। তবে সবচেয়ে স্পেশ্যাল উইশ এসেছে ঐন্দ্রিলা এবং তাঁর ইচ্ছে নদী কো-স্টার শোলাঙ্কি রায়ের তরফে। 

করোনাকালে চারিদিকেই মন খারাপের রেশ। তাই এবছর জন্মদিনের জমকালো সেলিব্রেশনের কোনও পরিকল্পনা নেই অভিনেতার। মাঝরাতেই ভিডিয়ো কলে বন্ধু অঙ্কুশ আর ঐন্দ্রিলা শুভেচ্ছা জানিয়েছেন বিক্রমকে। সোশ্যাল মিডিয়াতেও মিষ্টি বার্তা দিয়েছেন ‘ফাগুন বউ’। ঐন্দ্রিলা রোদ্দুরের উদ্দেশে লেখেন- ‘শুভ জন্মদিন আমার বেস্ট ফ্রেন্ড, একজন এমন মানুষ যাঁকে আমি জীবনের বাজি রেখে ভরসা করতে পারি। ভালো থাক, আজকের দিনটা খুব এনজয় কর… দেখ কত ভালোভালো কথা লিখলাম তোর জন্য গোরু। শুভ জন্মদিন’।

বিক্রমের জন্য আদুরে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শোলাঙ্কিও। ইচ্ছেনদী ধারাবাহিকের সুবাদে টেলিভিশনের হিট জুটি শোলাঙ্কি-বিক্রম। শোলাঙ্কি লিখেছেন- মনে হয় আমরা একসঙ্গেই বড় হয়েছি! মাঝে মাঝে ভেবেছি তোকে কী করে বরদাস্ত করলাম এতগুলো বছর? এখন উপলব্ধি করেছি কেন! ধন্যবাদ আমার প্রিয়তম বন্ধু একদম তোর মতো হওয়ার জন্য! সবসময় তোকে ভালোবাসি…. শুভ জন্মদিন বিক্রম'। 

নানাভাবে  করোনা আক্রান্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন বিক্রম। অঙ্কুশ, অনীকদের সঙ্গে জুটি বেঁধে কোভিড আক্রান্তদের খাবার পৌঁছে দেওয়ার জিম্মাও কাঁধে তুলে নিয়েছেন। অন্যদিকে টেলিভিশন শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরছেন বিক্রম, তবে এবার ফিকশনে নয়, নন-ফিকশনে। জি বাংলার ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালকের ভূমিকায় থাকছেন বিক্রম, জোড়িদার প্রিয় বন্ধু অঙ্কুশ।

বন্ধ করুন