বাড়ি > বায়োস্কোপ > বিক্রমের বাড়িতে এল নতুন অতিথি! পরিচয় করিয়ে দিলেন অঙ্কুশ
বিক্রমের বাড়িতে এসেছে খুদে সদস্য, নতুন একটি সারমেয়কে দত্তক নিলেন বিক্রম (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বিক্রমের বাড়িতে এসেছে খুদে সদস্য, নতুন একটি সারমেয়কে দত্তক নিলেন বিক্রম (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বিক্রমের বাড়িতে এল নতুন অতিথি! পরিচয় করিয়ে দিলেন অঙ্কুশ

  • বিক্রমের বাড়ির সদস্য সংখ্যা বাড়ল! বিক্রম তাঁর বাড়িতে নিয়ে এসেছেন একটি মিষ্টি সারমেয়, নাম রেখেছেন আদর।

টেলিভিশনের পর্দায় ভক্তরা ভীষণ মিস করছে রোদ্দুরকে। তবে বিক্রম চট্টোপাধ্যায় আপতত ব্যস্ত নিজের নতুন ওয়েব সিরিজ নিয়ে।এর মধ্যেই শনিবার বিক্রমেক একটি ইন্সটাগ্রাম পোস্ট ঘিরে সাসপেন্স তৈরি হয়েছিল যেখানে তিনি লিখেছিলেন, আসল আনন্দ কী! তা শীঘ্রই জানাবেন তিনি। বিক্রমের সেই আনন্দের রহস্য রবিবাসরীয় সকালে ফাঁস করে দিলেন বন্ধু অঙ্কুশ হাজরা। বিক্রমের বাড়ির সদস্য সংখ্যা বাড়ল!

বিক্রম-ঐন্দ্রিলা-অঙ্কুশ, তিন বন্ধুই সারমেয় অন্ত প্রাণ। তিনজনের বাড়িতেই রয়েছে চার পায়ের মিষ্টি এই প্রাণী। এবার বিক্রম তাঁর বাড়িতে নিয়ে এসেছেন নতুন অতিথি। এই মিষ্টি ছানার বিক্রম নাম রেখেছেন আদর।


এদিন নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অঙ্কুশ। যেখানে দেখা মিলল অঙ্কুশ-ঐন্দ্রিলা ও বিক্রমের। এই মিষ্টিমাখা এই ভিডিয়োর ক্যাপশন হিসাবে অঙ্কুশ লিখেছেন, 'বাড়িতে স্বাগত'। ল্যাব্রাডার রিট্রিভার প্রজাতির এই সারমেয়র জন্য ঐন্দ্রিলা অবশ্য অন্য নাম বেছেছেন পাকলু। তিনজনেই এই খুুদে অতিথিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন, তা বেশ পরিষ্কার। বিক্রম নিজের অপর চারপেয়ে সন্তানের সঙ্গেও ফের একবার আলাপ করিয়ে দিলেন-গুন্ডি

View this post on Instagram

My one and only 3 am friend..

A post shared by Ankush (@ankush.official) on

View this post on Instagram

Mere andeeee 🙄🙄

A post shared by Ankush (@ankush.official) on

ঐন্দ্রিলারও একটি সারমেয় রয়েছে, বাবলা। দেখুন সেই মিষ্টি ছানাকে।



View this post on Instagram

‪Babla’s day out..waiting for his car🤗‬

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

আপতত বিক্রম কাজ করেছেন হইচইয়ের নতুন ওয়েব সিরিজ-তানসেনের তানপুরা'য়। এই ওয়েব সিরিজ পরিচালনা করেছেন সৌমিক চট্টোপাধ্যায়। এছাড়াও মৈনাক ভৌমিকের সঙ্গেও একটি ছবি নিয়ে আলোচনা চলছে বিক্রমের। টেলিভিশনে কবে ফিরছেন বিক্রম? অভিনেতার কথায়, সাড়ে চার বছর একটানা টেলিভিশনে কাজ করে তিনি একটু ক্লান্ত। অভিনেতা হিসাবেও নিজেকে এক্সপ্লোর করতে চান। তাই এখন ভালো ছবির চিত্রনাট্যের অপেক্ষায়। তবে টেলিভিশন তাঁর ভালোবাসার জায়গা, তাই ফিরবেন নিঃসন্দেহে।

বন্ধ করুন