বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee: সোনিকা মৃত্যু-মামলার জের, ফেরত পেলেন না পাসপোর্ট, বিদেশ যাওয়া হবে না বিক্রমের
বিক্রম আর সোনিকা। 

Vikram Chatterjee: সোনিকা মৃত্যু-মামলার জের, ফেরত পেলেন না পাসপোর্ট, বিদেশ যাওয়া হবে না বিক্রমের

  • জানা গিয়েছে, নতুন ছবির শ্যুটে বিক্রমের বিদেশ যাওয়ার কথা রয়েছে। আর তাই পাসপোর্ট ফিরে পেতে আদালতে আবেদন করেছিলেন। 

সোনিকা চৌহান মামলা যে বিক্রমের পিছু ছাড়েনি তা আরও একবার প্রমাণ হল। শ্যুটের জন্য বিদেশ যাওয়ার প্রয়োজন থাকলেও পাসপোর্ট হাতে পেলেন না অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। আলিপুর আদালতে পাসপোর্ট ফেরত পাওয়ার আর্জি জানিয়েছিলেন টলি তারকা। কিন্তু সেই আর্জি খারিজ হয়ে যায়। 

জানা গিয়েছে, নতুন ছবির শ্যুটে বিক্রমের বিদেশ যাওয়ার কথা রয়েছে। বিক্রমের আইনজীবী আদালতকে এই নিয়ে জানান পাসপোর্ট হাতে পেলেই ভিসার জন্য আবেদন করা হবে। কিন্তু সরকারের আইনজীবীরা জানিয়ে দেন, ‘খুব শীঘ্র বিচারপ্রক্রিয়া শুরু হবে। এই অবস্থায় বিক্রম দেশের বাইরে গেলে তদন্তে সমস্যা হবে।’ এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অভিনেতা। জানিয়েছেন যেহেতু বিষয়টি বিচারাধীন তাই কোনও মন্তব্য করা তাঁর পক্ষে সম্ভব নয়। বরং, আদালতের কথা মতোই তিনি পরবর্তী পদক্ষেপ নেবেন। 

২০১৭ সালের ২৯ এপ্রিল গভীর রাতে মডেল সোনিকা সিং চৌহানের সাথে গাড়িতে করে ফিরছিলেন বিক্রম। অভিনেতাই গাড়ি চালাচ্ছিলেন। এরপর রাসবিহারী অ্যাভিনিউয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে একটি ল্যাম্পপোস্টে। দু'জনেই চোট পান। তবে সোনিকার চোট ছিল গুরুতর। মাথায় আঘাত লাগে তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সোনিকাকে বাঁচানো সম্ভব হয়নি। 

সোনিকা মৃত্যু-মমলায় এরপর নাম জড়ায় বিক্রমের। তার পাসপোর্ট বাজেয়াপ্ত করা হয়। এর প্রভাব পড়ে তাঁর কেরিয়ারেও। মৈনাক ভৌমিকের ‘বেডরুম’ ছবির হাত ধরে টলিউডে পা রাখেন তিনি। তারপর কয়েকটা ছবিতে কাজ করতে না করতেই এই ঘটনা। যদিও বর্তমানে অনেকটাই স্বাভাবিক হয়েছে জীবন। একটি বলিউড প্রোজেক্টেও দেখা গিয়েছে তাঁকে। অঙ্কুশ হাজরার সাথে করেছেন ডান্স বাংলা ডান্সের সমালোচনা। তবে এবারে পাসপোর্ট হাতে না পাওয়ায় বিদেশ যাওয়া বাতিলই করতে হচ্ছে তাঁকে।

বন্ধ করুন