বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha box office collection Day 2: দ্বিতীয় দিনে ২৫% আয় বাড়ল ‘বিক্রম বেদা’র, বক্স অফিসে কত ব্যবসা করল এই ছবি?

Vikram Vedha box office collection Day 2: দ্বিতীয় দিনে ২৫% আয় বাড়ল ‘বিক্রম বেদা’র, বক্স অফিসে কত ব্যবসা করল এই ছবি?

‘বিক্রম বেদা’র দৃশ্য

Vikram Vedha box office collection Day 2: হৃতিক রোশন এবং সইফ আলি খানের অ্যাকশন-ড্রামা ফিল্ম 'বিক্রম বেদা' ওপেনিং ডে-তে ধীরগতির শুরুর পরে দ্বিতীয় দিনে ২৫% শতাংশ কালেকশন বেড়েছে।

দ্বিতীয় দিনে বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে হৃতিক রোশন, সইফ আলি খান অভিনীত ‘বিক্রম বেদা’। প্রথম দিনের তুলনায় দর্শকসংখ্যাও বৃদ্ধি পেয়েছে। ছবিটি মুক্তির দ্বিতীয় দিনে সংগ্রহের গ্রাফে ২৫% বৃদ্ধি পেয়েছে।

‘বিক্রম বেদা’ বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রের শীর্ষ তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। যদিও মুক্তির প্রথম দিনে আশানুরূপ ফল করতে পারেনি এই ছবি। ধীরগতির শুরুর পর শনিবার ছবিটির বক্স অফিস কালেকশন বেড়েছে। দেখে নিই, দুই দিনে কত কোটি টাকা আয় করেছে বিক্রম বেদা..?

হৃতিক-সইফের ‘বিক্রম বেদা’ প্রথম দিনে বক্স অফিসে মাত্র ১০ কোটির ব্যবসা করেছে। চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, ছবিটি শুক্রবার অর্থাৎ মুক্তির প্রথম দিনে ১০.৫৮ কোটি আয় করেছে। আরও পড়ুন: ভালোবাসা, আনন্দ, নাচে জমজমাট! গায়ে হলুদ, জমকালো সঙ্গীতের অনুষ্ঠান রিচা-আলির

বক্স অফিসে দ্বিতীয় দিনে ছবিটির আয়ের কথা বলতে গেলে, শনিবার ছুটির দিনে ছবিটি ভালো সাড়া পেতে শুরু করেছে। প্রথম দিনের তুলনায় আয়ের পরিসংখ্যান ২৫ শতাংশ বেড়েছে। Boxofficeindia.com রিপোর্ট অনুসারে, ‘শনিবার বিক্রম বেদা ২৫% বৃদ্ধি দেখিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ফিল্মটির সংগ্রহগুলি মুম্বই এবং দিল্লি/ইউপির বড় সার্কিটগুলিতে ভালো ফল করেছে। দক্ষিণ ও পশ্চিমবঙ্গের সার্কিটে ছবিটি ভালো সাড়া পাবে বলে মনে করা হচ্ছে। ছবিটি দ্বিতীয় দিনে ১২.৫০ থেকে ১২.৭৫ কোটির ব্যবসা করেছে। এইভাবে, ছবিটি দুই দিনে প্রায় ২৩.৭৫ কোটি টাকা আয় করেছে।' প্রথম দিনে বিশ্বব্যাপী ৮.১৯ কোটির ব্যবসা করেছে এই ছবি। আরও পড়ুন: Bigg Boss 16: চারটে বেডরুম, বিলাসবহুল অন্দরসজ্জা, ‘সার্কাস থিম’-এ সেজে উঠেছে বিগ বস ১৬-এর ঘর

তামিল সিনেমা বিক্রম বেদার রিমেকই হৃতিক-সইফের সিনেমা। সমালোচকদের কাছে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই সিনেমা। দুই কেন্দ্রীয় চরিত্র বিক্রম আর বেদার চরিত্রে অনেক শেডস দেওয়ার চেষ্টা করেছেন পরিচালক গায়েত্রী আর পুস্কর। গত ৩০ সেপ্টেম্বর সিনেমাহলে মুক্তি পেয়েছে এই ছবি। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

'তাঁকে গুজরাট থেকে আনেন নন-বায়োলজিকাল PM', UPSC প্রধানের পদত্যাগে তোপ কংগ্রেসের অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.