বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha box office collection day 8: বক্স অফিসে কামাল, চমকে দেওয়ার মতো ব্যবসা করেছে ‘বিক্রম বেদা’

Vikram Vedha box office collection day 8: বক্স অফিসে কামাল, চমকে দেওয়ার মতো ব্যবসা করেছে ‘বিক্রম বেদা’

‘বিক্রম বেদা’য় হৃতিক-সইফ

Vikram Vedha box office collection day 8: বিক্রম বেদা বক্স অফিস: হৃতিক রোশন এবং সইফ আলি খানের অ্যাকশন থ্রিলার বিশ্বব্যাপী মোট ১০০ কোটির উপর কালেকশন করেছে। 

বিশ্বব্যাপী ১০০ কোটির উপর ব্যবসা করেছে ‘বিক্রম বেদা’। প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের তরফে এই তথ্যই প্রকাশ্যে এসেছে। অ্যাকশন থ্রিলারে হৃতিক রোশন এবং সইফ আলি খান প্রধান চরিত্রে এবং রাধিকা আপ্তে, যোগিতা বিহানি, শারিব হাশমি এবং রোহিত শরফ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। প্রযোজনা ব্যানার অনুসারে ছবিটি ১০৩.৮২ কোটি মোট বিশ্বব্যাপী সংগ্রহ করেছে।

শনিবার, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট টুইট করে জানিয়েছে, ছবিটি ঘরোয়া বক্স অফিসে আট দিনে ৬১.১০ কোটি নেট সংগ্রহ করেছে। বিশ্বব্য়াপী কালেকশনের বিষয়টিও টুইট করে জানানো হয়েছে, বক্স অফিসে ১০০ কোটির কালেকশন উদযাপন করছে বিক্রম বেদা।

৮ দিনে মোট বিদেশী কালেকশন:

১ দিন: ১.০০৩ মিলিয়ন ডলার

২ দিন: ৯৫০ হাজার ডলার

৩ দিন: ৭১৩ হাজার ডলার

৪ দিন: ৩০৮ হাজার ডলার

৫ দিন: ৩০৫ হাজার ডলার

৬ দিন: ২১৩ হাজার ডলার

৭ দিন: ১৬২ হাজার ডলার

৮ দিন: ২৩৭ হাজার ডলার

বক্স অফিসে শুরুটা ভালো ভাবেই হয়েছিল। সপ্তাহান্তে নেহাত মন্দ ব্যবসা করেন 'বিক্রম বেদা'। এখন পর্যন্ত ৮ দিনে মোট ৩.৮৯ মিনিয়ন ডলার (ভারতীয় মুদ্রায় ৩১.৭২ কোটি)।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি 'বিক্রম বেদা'র রিমেক এই ছবি। দক্ষিণী ছবিটিতে নাম-ভূমিকায় অভিনয় করেছিলেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। দুই ছবিই পরিচালনা করেছেন গায়ত্রী এবং পুষ্কর।

বন্ধ করুন