বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha Review by KRK: ‘ভোজপুরী ছবির চেয়েও খারাপ অ্যাকশন, ৩ ঘন্টার টর্চার’, বিক্রম বেদা দেখে বিরক্ত KRK

Vikram Vedha Review by KRK: ‘ভোজপুরী ছবির চেয়েও খারাপ অ্যাকশন, ৩ ঘন্টার টর্চার’, বিক্রম বেদা দেখে বিরক্ত KRK

বিক্রম বেদার রিভিউ দিলেন কেআরকে

Vikram Vedha Review by KRK: শেষবারের মতো (অন্তত তেমনটাই দাবি) কোনও বলিউড ছবির রিভিউ দিলেন কেআরকে! কেআরকে দেখে মেজাজ হারালেন এই স্বঘোষিত ফিল্ম সমালোচক, কেন জানেন? 

বলিউডের বিরুদ্ধে বিষোদগার করবার জেরে শ্রীঘরে যেতে হয়েছিল কেআরকে-কে। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’ ছবি নিয়ে আপত্তিজনক মন্তব্যের জেরে গত মাসে গ্রেফতার হন কেআরকে। কিন্তু জামিন পেয়েই চেনা মেজাজে এই স্বঘোষিত ফিল্ম সমালোচক। আগেই জানিয়েছিলেন হৃতিক-সইফের ‘বিক্রম বেদা’র পর আর কোনও ছবির রিভিউ দেবেন না তিনি। তাই কেআরকে-র শেষ ফিল্ম রিভিউয়ের জন্য অপেক্ষায় ছিল তাঁর ফলোয়ার্সরা।

বৃহস্পতিবার দুপুরে টুইটারে ‘বিক্রম বেদা’ নিয়ে বোমা ফাটালেন কেআরকে। হৃতিক-সইফের এই অ্যাকশন ছবির মান নাকি ‘ভোজপুরী’ ফিল্মের চেয়েও খারাপ, অন্তত তেমনটাই দাবি কেআরকে-র। চ্যাঁচাছোলা ভাষায় হৃতিককেও তুলোধনা করেন কেআরকে। লেখেন, অমিতাভ বচ্চন ও আল্লু অর্জুনকে গোটা ছবিতে নকল করেছেন তিনি। টুইটারে ঠিক কী লিখেছেন কেআরকে?

কেআরকে লেখেন, ‘বন্ধুরা বিক্রম বেদা দেখলাম! হৃতিক প্রথমার্ধে নকল করেছে অমিতাভ বচ্চনকে, দ্বিতীয়ার্ধে নকল করেছে আল্লু অর্জুনকে। ছবির ক্লাইম্যাক্সে ১৫ মিনিটের একটি গুলি চালানোর দৃশ্য রয়েছে! অ্যাকশন তো ভোজপুরী ছবির চেয়েও খারাপ। পুরোপুরিভাবে একটা সেকেলে ছবি এবং তিন ঘন্টার টর্চার ভোগ করতে হল'।

দিন চারেক আগে টুইটারে দেওয়ালে কেআরকে লিখেছেন, বিক্রম বেদার পর আর কোনও ছবির রিভিউ দেবেন না তিনি। টুইটে তিনি লিখেছিলেন, ‘আমাকে বলিউডের ইতিহাসের সবচেয়ে বড় ফিল্ম সমালোচক বানানোর জন্য ধন্যবাদ’। অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি বলিউড সেলেবদেরও ধন্যবাদ জানান কেআরকে। লেখেন- ‘আমাকে ক্রিটিক হিসাবে মেনে না নিলেও বলিউডের লোকজনেরা আমার বিরুদ্ধে অসংখ্য মামলা দায়ের করেছে, এর জন্য ধন্যবাদ’।

রাত পোহালেই সিনেমা হলে মুক্তি পাবে ‘বিক্রম বেদা’। হৃতিক রোশন এবং সইফ আলি প্রায় দু-দশক পর এই ছবিতে জুটি বেঁধেছেন। স্বভাবতই দুই সুপারস্টারের ভক্তরা এই ছবি নিয়ে বাড়তি এক্সাইটেড। পরিচালক পুষ্কর গায়েত্রীর এই ছবি একই নামের সুপারহিট তামিল ছবির রিমেক। ছবিতে পুলিশ অফিসার বিক্রম এবং গ্যাংস্টার বেদার গল্প উঠে আসবে। ছবির তামিল ভার্সনে লিড রোলে দেখা মিলেছিল আর মাধবন এবং বিজয় সেতুপতির।

 

বায়োস্কোপ খবর

Latest News

৬ মাসের মধ্যে উন্নত করতে হবে রেলের কিচেন, পরিচ্ছন্ন চাই প্যান্ট্রি, সাফ নির্দেশ দ্বিতীয়ার্ধেই ৫ গোল! ৬-০ গোলে জিতে কলকাতা লিগ শুরু মহমেডানের, মিস করল না ডেভিডকে সংসদে ‘জয় প্যালেস্তাইন’ বলার জের! বিরাট বিপাকে পড়তে পারেন আসাদউদ্দিন, জানাল BJP বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের জাহিরের সোহাগে মিশে সোনাক্ষীর আদর, প্রেমে ডুব নব-দম্পতির বাংলাটা ঠিক আসে না?তৃণমূলের চার এমপি শপথ নিলেন ইংরেজিতে, সেনাপতি লিখলেন জয় বাংলা সংবিধানের কপি হাতে সাংসদ পদে লোকসভায় শপথ রাহুলের, কণ্ঠে কোন স্লোগান? জাহিরের সোহাগে মিশে সোনাক্ষীর আদর, একে অপরকে কাছে পেয়ে প্রেমে ডুব নব-দম্পতির নেন ১৪ কোটির খোরপোশ ও একটি বাংলো, মোট কত সম্পত্তির মালিক করিনার বোন করিশ্মা? বসিরহাটের সাংসদ হাজি নুরুলের বিরুদ্ধে মামলা, কলকাতা হাইকোর্টে বিজেপির রেখা

T20 WC 2024

বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.