বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha: পরিচালক পুষ্করের গায়ে বন্দুক ঠেকিয়ে ছবির শ্যুটিং শেষ করলেন সইফ
‘বিক্রম বেদা’র শ্যুটিং শেষ করলেন সইফ
‘বিক্রম বেদা’র শ্যুটিং শেষ করলেন সইফ

Vikram Vedha: পরিচালক পুষ্করের গায়ে বন্দুক ঠেকিয়ে ছবির শ্যুটিং শেষ করলেন সইফ

  • সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’।

আসন্ন সিনেমা ‘বিক্রম বেদা’এর শ্যুটিং শেষ করলেন অভিনেতা সইফ আলি খান। লখনউতে ১৯ দিন ধরে শ্যুটিং চলছিল। বলিউডের অন্দরের খবর, ২০২২ সালে অন্যতম বিগ বাজেটের ছবি ‘বিক্রম বেদা’। ছবিতে একজন এনকাউন্টার স্পেশ্যালিস্ট পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। সুপারহিট দক্ষিণী ছবি 'বিক্রম বেদা'-র এই হিন্দি রিমেকে সইফের পাশাপাশি ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশন, রাধিকা আপ্টেকে।

আদতে তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে। 

‘বিক্রম বেদা’ সিনেমার সেট থেকে একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। ট্রেড অ্যানালিটিক্স তরণ আদর্শের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সইফ পুষ্করের দিকে গান পয়েন্ট করেছেন। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। পুরোদস্তুর থ্রিলার জঁর ছবি ‘বিক্রম বেদা’।

লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প। 

সূত্রের খবর, ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’। আপাতত ছবির শ্যুটিংয়ের কাজ ভালোভাবে শেষ হওয়ায় খুশি ছবির কলাকুশলীরা।

প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া 'না তুম জানো না হাম' ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃত্বিক-সইফ।

 

 

বন্ধ করুন