বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Vedha: ‘বেদা’ হৃতিক, জন্মদিনে সকালে শেয়ার করলেন আসন্ন ছবির প্রথম ঝলক
হৃতিক রোশন

Vikram Vedha: ‘বেদা’ হৃতিক, জন্মদিনে সকালে শেয়ার করলেন আসন্ন ছবির প্রথম ঝলক

  • প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’।

জন্মদিনের সকালে অনুরাগীদের জন্য বড়সড় চমক রাখলেন অভিনেতা হৃতিক রোশন। গত বছর অক্টোবর থেকে আসন্ন ছবি ‘বিক্রম বেদা’র শ্যুটিং শুরু করেছিলেন। ১০ জানুয়ারি সক্কাল সক্কাল শেয়ার করলেন ছবিতে তাঁর প্রথম ঝলক। 

চোখে কালো ফ্রেমের চশমা, গায়ে সবুজ কুর্তা, উসকো-খুশকো চুল; মাথা থেকে রক্ত ধরছে, একেবারে রাফ এন্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। দেখে মনে হচ্ছে কোনও অ্যাকশন দৃশ্যে শট দেওয়ার সময় তোলা এই ছবি। টুইটারে ছবি শেয়ার করে ছোট্ট ক্যাপশনে ছবিতে নিজের চরিত্রের নাম লিখেছেন, ‘বেদা’। 

প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের কথা মাথায় রেখেই তৈরি হচ্ছে ‘বিক্রম বেদা’। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় তৈরি এই ছবিতে পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এই লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কেমনভাবে গ্যাংস্টার বেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- সেই নিয়ে এগোবে ছবির গল্প।

তামিল হিট 'বিক্রম বেদা'র হিন্দি রিমেক এই ছবি। তামিল হিট 'বিক্রম বেদা'তে আর মাধবন এবং বিজয় শেতুপতি অভিনয় করেছিলেন। তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দির ছবির পরিচালকের আসনে দেখা যাবে পুষ্কর এবং গায়ত্রীকে।

ছবিতে গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃত্বিক। সইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রটিতে। প্রায় ১৯ বছর পর ফের একবার বড়পর্দায় স্ক্রিন শেয়ার করবেন এই দুই বলি-তারকা। এর আগে ২০০২ সালে মুক্ত পাওয়া 'না তুম জানো না হাম' ছবিতে প্রথমবার বড়পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন হৃতিক-সইফ। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেদা’। 

 

 

বন্ধ করুন