বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তুমি অভিনয় করবে’, প্রশ্ন মহিলার! পাবলিক টয়লেটে প্রথম কাজের অফার আসে বিক্রান্তের
বিক্রান্ত মাসে। 

‘তুমি অভিনয় করবে’, প্রশ্ন মহিলার! পাবলিক টয়লেটে প্রথম কাজের অফার আসে বিক্রান্তের

  • বলিউডে প্রথম কাজের অফার খুব আশ্চর্যজনক ভাবে পেয়েছিলেন বিক্রান্ত মাসে। শুনলে আপনিও অবাক হবেন। 

সিনেমার জগতে পা রাখার আগে টেলিভিশনে চুটিয়ে কাজ করেছেন বিক্রান্ত মাসে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানালেন, এক টেলিভিশন এগজিকিউটিভ তাঁকে অভিনয়ের অফার দিয়েছিল পাবলিক টয়লেটের বাইরে, লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায়। ২০০৭ সালে টিভিতে কাজ করা শুরু করেন বিক্রান্ত।

ডিজনি চ্যানেল ইন্ডিয়ার ‘ধুম মাচালে ধুম’ দিয়ে অভিনয় শুরু হয়, আমির হাসানের চরিত্রে। এরপর ‘ধরমবীর’, ‘বালিকা বধূ’-র মতো হিন্দি ধারাবাহিকে কাজ করেছেন বিক্রম। রণবীর সিং আর সোনাক্ষি সিনহার ‘লুটেরা’ দিয়ে পা রাখেন বলিউডে। এরপর দিল ধরকনে দো, আ ডেথ ইন দ্য গঞ্জ, লিপস্টিক আন্ডার মাই বুরখা, হাফ গার্লফ্রেন্ড, লাভ হোস্টেলের মতো একাধিক ছবিতে কাজ করেছেন। 

বিক্রান্ত সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, ‘‘এক রেস্টোরাঁর বাথরুমের বাইরে দাঁড়িয়ে ছিলাম। লাইন। এক মহিলা এসে আমাকে জিজ্ঞেস করল ‘তুমি অভিনয় করবে?’ এরপর ওদের সাথে আরও কথা হয়। ওরা আমাকে ওদের অফিসে আসতে বলে। যখন যাই আমায় বলা হয় প্রতি এপিসোডের জন্য ৬ হাজার টাকা দেবে, মাসে ৪টে এপিসোড হলেই ২৪ হাজার টাকা। আমিও হ্যাঁ বলে দিলাম। আমি সবসময়ই চেয়েছিলাম অভিনেতা হতে। এমন না আমি টাকার অঙ্ক শুনে ঝাঁপিয়ে পড়েছিলাম। আমি ভেবেছিলাম, কিছু শিখতেও তো পারব।’

কাজের সূত্রে এরপর বিক্রান্তকে দেখা যাবে মুম্বইকার ছবিতে, যাতে রয়েছেন বিজয় সেতুপতিও। পাইপলাইনে রয়েছে দ্য ট্রুথ লাইস উইদিন, যাতে থাকবেন রোহিত রায়, প্রাচি দেশাই আর রাধিকা আপ্তে। 

 

বন্ধ করুন