বাংলা নিউজ > বায়োস্কোপ > 12th Fail Box Office Collection: প্রচার নেই তবুও সুপারহিট! বক্স অফিসে ৫০ কোটি পার বিক্রান্তের টুয়েলভথ ফেলের

12th Fail Box Office Collection: প্রচার নেই তবুও সুপারহিট! বক্স অফিসে ৫০ কোটি পার বিক্রান্তের টুয়েলভথ ফেলের

বক্স অফিসে ৫০ কোটি পার বিক্রান্তের টুয়েলভথ ফেলের

12th Fail Box Office Collection: টুকটুক করে বক্স অফিসে ৫০ কোটি আয় করে ফেলল টুয়েলভথ ফেল ছবিটি।

মুক্তির প্রায় এক মাসের মাথায় হাফ সেঞ্চুরি করল টুয়েলভথ ফেল। বিধু বিনোদ চোপড়া পরিচালিত এই ছবিটি সত্য ঘটনা উপরে যেমন নির্মিত তেমনই এটি আর চার পাঁচটা ছবির থেকে বেশ আলাদা। অনুপ্রেরণামূলক এই ছবিটিতে তেমন কোনও স্টার কাস্ট ছিল না, বাজেটও ছিল নামমাত্র। তবুও বক্স অফিসে কেবল নিজের দক্ষতায় হিট করে গেল এই ছবি। বক্স অফিসে ৫০ কোটি আয় করে ফেলল।

টুয়েলভথ ফেল ছবির বক্স অফিস কালেকশন

২৭ অক্টোবর মুক্তি পায় টুয়েলভথ ফেল। বিধু বিনোদ চোপড়া পরিচালিত এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিক্রান্ত মাসে এবং মেধা শঙ্কর। তাঁদের এই ছবিটি টুকটুক করে অবশেষে ৫০ কোটি আয় করল বলেই জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ।

আরও পড়ুন: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

আরও পড়ুন: বক্স অফিসে ধিকধিক করছে টাইগার ৩, এর মধ্যে প্রকাশ্যে হৃতিকের ওয়ার ২ রিলিজ ডেট, কবে মুক্তি পাচ্ছে?

তরণ আদর্শ এদিন টুইট করে টুয়েলভথ ফেল কোন সপ্তাহে কত টাকা আয় করেছে সেই হিসেব নিকেষ দিল। আর সেটা অনুযায়ী, পঞ্চম সপ্তাহে এসে এটি ৫০ কোটির গণ্ডি টপকাল। তরণ আদর্শের টুইট অনুযায়ী, 'টুয়েলভথ ফেল হাফ সেঞ্চুরি করল। সুপারহিট এই ছবি। প্রথম সপ্তাহে এটি ১৩ কোটি টাকা আয় করেছে। তারপর দ্বিতীয় সপ্তাহে সেটা বেড়ে হয় ১৪.১১ কোটি। তৃতীয় সপ্তাহ অনেকটাই কমে যায় টুয়েলভথ ফেলের আয়। এই সপ্তাহে এটি মাত্র ৮.৫৪ কোটি টাকা আয় করে। চতুর্থ এবং পঞ্চম সপ্তাহে যথাক্রমে ৯.৪৮ এবং ৫.৫৫ কোটি টাকা আয় করেছে। ফলে সবটা মিলিয়ে টুয়েলভথ ফেলের মোট আয় ৫০.৬৮ কোটি।'

টুয়েলভথ ফেল ছবির প্রসঙ্গে

টুয়েলভথ ফেল ছবিটিতে উচ্চাকাঙ্ক্ষা, আশা, প্রত্যাশা, মন দিয়ে পড়াশোনা করা, চেষ্টা, এবং হাজারো প্রতিকূলতার পর লক্ষ্যপূরণের গল্প উঠে এসেছে। এই ছবিটি তৈরি করা হয়েছে অনুরাগ পাঠকের গল্পের বইয়ের ভিত্তি। তাঁর লেখা এই বইটি অন্যতম সেরা বিক্রিত বই যেখানে আইপিএস অফিসার মনোজ কুমার শর্মা এবং আইআরএস অফিসার শ্রদ্ধা যোশীর গল্প বলা হয়েছে। বিক্রান্ত মাসে ছাড়াও এই ছবিতে আছেন মেধা শঙ্কর। বিক্রান্তের বিপরীতেই তাঁকে দেখা গিয়েছে এখানে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.