বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে যৌন খিদের কথা স্বীকার করেছিলেন বিনোদ খান্না! বলেছিলেন, 'আমি সাধু নই'
বিনোদ খান্না। (ছবি সৌজন্যে - টুইটার)
বিনোদ খান্না। (ছবি সৌজন্যে - টুইটার)

প্রকাশ্যে যৌন খিদের কথা স্বীকার করেছিলেন বিনোদ খান্না! বলেছিলেন, 'আমি সাধু নই'

বেঁচে থাকলে এদিন তাঁর বয়স হত পঁচাত্তর।সম্প্রতি, প্রকাশ্যে এসেছে বিনোদ খান্নার এক পুরোনো সাক্ষাৎকারের ভিডিও।যৌনতা নিয়েও খুল্লাম খুল্লা নিজের বক্তব্য পেশ করতে পিছু হটেননি এই জনপ্রিয় নায়ক।

বেঁচে থাকলে এদিন তাঁর বয়স হত পঁচাত্তর। পুরুষালি চেহারা এবং ধারালো ব্যক্তিত্বের সুবাদে সত্তর ও আশির দশকে বলিপাড়ার অন্যতম প্রথম সারির তারকা ছিলেন বিনোদ খান্না। ছবিতে বিনোদের অভিনয় থেকে স্ক্রিন প্রেজেন্স দর্শকদের ভালোবাসার পাশাপাশি কুড়িয়েছিল ছবি সমালোচকদের তারিফও।

দীর্ঘ দিন ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করার পর ২০১৭ এর ২৭ এপ্রিল প্রয়াত হন বিনোদ খান্না। বরাবরই পর্দা ও পর্দার বাইরে নিজের ব্যক্তিত্ব ও সোজাসাপ্টা মন্তব্যের জন্য বিখ্যাত ছিলেন 'অমর আকবর অ্যান্থনি'-র অন্যতম নায়ক। নিজের ফিল্মি কেরিয়ারের তুঙ্গে বলিউডকে আচমকা বিদায় জানিয়ে ধর্মীয় গুরু ওশোর কাছে হাজির হয়েছিলেন এই অভিনেতা। তবে তার আগে যৌনতা নিয়েও খুল্লাম খুল্লা নিজের বক্তব্য পেশ করতে পিছু হটেননি এই জনপ্রিয় নায়ক।

সম্প্রতি, প্রকাশ্যে এসেছে বিনোদ খান্নার এক পুরোনো সাক্ষাৎকারের ভিডিও। সেখানে দেখা যাচ্ছে ধূমপান করতে করতে বেপরোয়া ভঙ্গিতে অকপটভাবে যৌনতার বিষয়ে নিজের মন্তব্য রাখছেন এই বলি-অভিনেতা। প্রকাশ্যেই জানাচ্ছেন নিজের যৌন-খিদের কথা। সরাসরি তাঁকে বলতে শোনা যাচ্ছে যে তিনি তো আর কোনও সন্ন্যাসী নন, তাই আর পাঁচজন মানুষের মতো তাঁরও যৌনতার চাহিদা রয়েছে ভীষণভাবে। 'নারীদের ছাড়া আমরা এখানে থাকতাম না, যৌনতা ছাড়াও আমরা এখানে থাকতাম না। তাই নারীদের সংস্পর্শে থাকার জন্য কেন আমাকেই বারবার লক্ষ্য করে কথা বলা হয়?' বলে উঠেছিলেন 'দ্য বার্নিং ট্রেন'-এর নায়ক।

বন্ধ করুন