বাংলা নিউজ > বায়োস্কোপ > Aneek-Sneha: ভাইরাল ‘আলু পোস্ত গার্ল’ এবার বৈশাখী, নতুন ভূমিকায় রিম্পিকে দেখে শোরগোল সোশ্যাল মিডিয়ায়
অনীকের মিউজিক ভিডিয়োয় রিম্পি
অনীকের মিউজিক ভিডিয়োয় রিম্পি

Aneek-Sneha: ভাইরাল ‘আলু পোস্ত গার্ল’ এবার বৈশাখী, নতুন ভূমিকায় রিম্পিকে দেখে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

  • আলু পোস্ত গার্ল এবার অনীক ধরের মিউজিক ভিডিয়োর নায়িকা। লক্ষ্য করেছেন তো? 

কালো শিফন শাড়ি, আর খোলামেলা ব্লাউজে আলু পোস্ত রেঁধে সুপার-ভাইরাল হয়েছেন রিম্পি ওরফে স্নেহা কর্মকার। মনে আছে নিশ্চয়? আবারও সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রিম্পি। সৌজন্যে অনীক ধরের নতুন মিউজিক ভিডিয়ো। হ্যাঁ, শোভন-বৈশাখীর ‘টুরু লাভ’ নিয়ে গান বেঁধেছেন অনীক। আর সেই গান তো এতদিনে নিশ্চয় দেখে ফেলেছেন আপনারা! খেয়াল করে দেখেছেন অনীকের মিউজিক ভিডিয়োর বৈশাখীকে? হ্যাঁ, এই বৈশাখী আর কেউ নন ‘আলু পোস্ত গার্ল’ রিম্পি। 

কখনও লাল বেনারসি, কখনও আবার কালো শিফন শাড়িতে ঝড় তুললেন রিম্পি। অনীকের সঙ্গে শ্যুটিং-এর ফাঁকের নানান মুহূর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রিম্পি। তাঁর কথায়, ‘স্যার, আপনার সঙ্গে কাজ করে দুর্দান্ত লাগল’। 

অনীকের সঙ্গে রিম্পি (ছবি-ইনস্টাগ্রাম)
অনীকের সঙ্গে রিম্পি (ছবি-ইনস্টাগ্রাম)

হীর-রানঝা, লায়লা-মজনুদের পর এ যুগের প্রেমিক-প্রেমিকাদের কপল গোলস দিচ্ছেন শোভন-বৈশাখী। আর সেই নিয়ে অনীকের গান, ‘আমি তোর শোভন, তুই আমার বৈশাখী’। তিন আগেই অনীকের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই গান। গানের কথা, সুর সবই অনীক ধরের। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই গান।

অনীকের এই গান নিয়ে সমালোচনাও কম হচ্ছে না, নেটিজেনদের অনেকেই বলছে- ‘ভাইরাল হওয়ার চক্করে নিজের রুচিকে নামিয়ে এনেছে অনীক’। অন্যদিকে আলু পোস্ত গার্লও নজর কাড়ছেন নেটিজেনদের। ইউটিউব কমেন্ট বক্স জুড়ে রিম্পির ‘আগুন ছাড়া আলু পোস্ত রান্না’ প্রসঙ্গ।

কে বেশি ভাইরাল? প্রশ্ন নেটিজেনদের
কে বেশি ভাইরাল? প্রশ্ন নেটিজেনদের

সমালোচনা যতই হোক নতুন ভূমিকাতেও রিম্পি কিন্তু সুপারহিট। অনীকের কথায়, ‘এই গান যদি এক মিনিটের জন্য মানুষের মুখে হাসি ফোটাতে পারে তাহলেই অনেক। আমরা যদি চিকনি চামেলি শুনতে পারি, শিলা কি জওয়ানি করতে পারি,  লে ক্যাওড়া শুনতে পারি, তাহলে শোভন-বৈশাখী কেন নয়?’ পালটা প্রশ্ন তাঁর। 

বন্ধ করুন