বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: একেই বলে ‘কপিক্যাট’! ঐশ্বর্যকে নকল করল সুন্দরী বিড়াল, দেখুন
ঐশ্বর্যকে নকল করে ভাইরাল বিড়াল

Viral Video: একেই বলে ‘কপিক্যাট’! ঐশ্বর্যকে নকল করল সুন্দরী বিড়াল, দেখুন

  • সৌন্দর্যে ঐশ্বর্যকে ‘টেক্কা দিচ্ছে’ এই চারপেয়ে মডেল। অগস্টের স্টাইল দেখলে মাথা ঘুরে যাবে! 

সুন্দরীরা ফ্যাশন মঞ্চে মার্জারের চলার ভঙ্গিকে নকল করেন। তাঁদের মায়াবী চালে মুগ্ধ হন সকলে। এবার এক মার্জার নকল করল নীল নয়না সুন্দরীকে! হ্যাঁ, নেটদুনিয়ায় এখন সুপারভাইরাল এই সুন্দরী বিড়াল।

কখনও নীল তো কখনও হলুদ রঙের পোশাক, আর মানানসই জুয়েলারিতে সুন্দর করে সাজল এই বিড়াল। সামনে মেক-আপের সমগ্রী রাখা, আর ব্যাকগ্রাউন্ডে বাজল ‘হাম দিল চুকে সনম’ ছবির ঐশ্বর্য় রাইয়ের আইকনিক ডায়লগ- 'যখন আমি সেজে আসব তখন তোমার হুঁশ উড়ে যাবে'। এরপরই সাজুগুজু করে একদম রেডি এই মিষ্টি বিড়াল।

এই সুন্দরী বিড়ালের নাম অগস্ট-দ্য জিনজার ক্য়াট। গুরুগ্রামে থাকে সে, ইনস্টাগ্রামে অজস্র ফলোয়ার। এক লাখেরও বেশি নেটিজেন ফলো করে তাঁকে। অগস্টের ইনস্টা পেজে তাঁর বায়ো-তে লেখা রয়েছে ‘মডেল’,'পেটফ্লুয়েন্সার'। আর এই ভাইরাল ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘ঐশ্বর্য রাই-কে টেক্কা দেওয়ার কেউ আছে’।

রাই সুন্দরীর রূপের জবাব নেই। তাঁর সৌন্দর্যে প্রায় তিন দশক ধরে বুঁদ গোটা বিশ্ব। প্রাক্তন বিশ্ব সুন্দরীর এই চারপেয়ে ফ্যানের সত্য়িই জবাব নেই। তিন বছর বয়সী এই বিড়ালেও কিন্তু ফ্যান সংখ্যা অসংখ্য। সকলেই এই ভিডিয়োয় ভালোবাসা ঢেলে দিচ্ছেন। এই ‘পসম’ (pawsome) ভিডিয়োটি দেখে ফেলেছেন ১০ লক্ষেরও বেশি নেটিজেন।

দেখে নিন অগস্টের ফটোশ্যুটের কিছু ঝলক-

রীতিমতো পেশাদার মডেল এই বিড়াল। বিভিন্ন ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট করে সে, অংশ নেয় প্রচারমূলক পোস্টে। 

‘মিয়াওমি’ (মনিব)-এর সঙ্গেও মাঝেমধ্যে এমনভাবেই পোজ দেয় অগস্ট। 

অগস্টের এই কিউটনেস থেকে সত্যিই চোখ ফেরানো দায়। আপনাদের কেমন লাগল এই সুন্দরী আর সুপারস্টাইলিশ ‘মডেল’ থুড়ি বেড়ালকে? 

বন্ধ করুন