বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ল্যান্ড করা দে’ মিম-খ্যাত বিপিনের কথা মনে আছে? আলিয়ার সঙ্গে করলেন শ্যুট
‘ল্যান্ড করা দে’ মিম বয় বিপিনের সঙ্গে বিজ্ঞাপনের শ্যুট করলেন আলিয়া। 
‘ল্যান্ড করা দে’ মিম বয় বিপিনের সঙ্গে বিজ্ঞাপনের শ্যুট করলেন আলিয়া। 

‘ল্যান্ড করা দে’ মিম-খ্যাত বিপিনের কথা মনে আছে? আলিয়ার সঙ্গে করলেন শ্যুট

  • ২০১৯ সালের ভাইরাল মিম ভিডিয়ো রিক্রিয়েট করলেন আলিয়া ভাট। দেখে নিন ভাইরাল চকোলেটের বিজ্ঞাপনটি। 

বছরকয়েক আগে ভাইরাল হওয়া সেই ভিডিয়োটি মনে আছে? সেই প্যারাগ্লাইডিং করতে নিয়ে কুপোকাত তরুণ। বেবাক চিৎকার করছেন আর বলছেন, ‘ল্যান্ড করা দে’! সেই ভাইরাল বয় বিপিন রাওয়াতের সঙ্গে এবার বিজ্ঞাুনের শ্যুট করলেন আলিয়া ভাট। একটি চটোলেটের বিজ্ঞাপনের জন্য বিপিন রিক্রিয়েট করলেন সেই দৃশ্য। তবে এবারে তাঁর ইনস্ট্রাকটর আলিয়া।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ওই ভিডিয়োটি। প্যারাগ্লাইডিং করতে গিয়ে বেচারা বিপিনের হাল খারাপ হলেও হো হো করে হেসেছিল গোটা সোশ্যাল মিডিয়া। শুধু তাই নয়, বিপিনের বারবার বলা ‘ল্যান্ড করা দে’ ব্যবহার করে নানা মিমও ব্যবহার করা হয়েছিল, এমনকী এখনও হয়।

বিপিন নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়ার সাথে ভিডিয়ো। যেখানে প্যারাগ্লাইডিং করতে উঠেছেন হাতে সেলফি স্টিক নিয়ে। প্রথমে বলতে শোনা যাচ্ছে, ‘এ তো চারিদিক কুয়াশা ভরা। এখআনে আসার জন্য আমি পাগল ছিলাম।’ এরপরেই দেখা যাচ্ছে বিপিনের এই রাইডের ইনস্ট্রাকটর আলিয়া ভাট। বিপিন বলতে থাকে, ‘আমি লম্বা রাইড চাই না। ৫০০ টাকা দিচ্ছি, ল্যান্ড করা দে (নামিয়ে দে)।’ এরপরই আলিয়া ওর হাতে তুলে দেয় পার্ক চকোলেট বার। আর প্রশান্ত মনে চকোলেট বারে কামড় বসিয়েছে বিপিন।

ভিডিয়ো শেয়ার করে বিপিন লিখলেন, ‘কে বলেছে কোনও মিম উচ্চতায় পৌঁছতে পারে না। কে বলেছএ, মিমের বয়স ২-৩ মাসের বেশি হয় না। সব গতেবাঁধা ধারণা ভেঙে দিয়ে আলিয়া ভাটের সঙ্গে শ্যুট। ধন্যবাদ @cadburyperkindia এই সুযোগ দেওয়ার জন্য। আর আলিয়া আপনার সঙ্গে শ্যুট করা আমার কাছে স্বপ্নকে সত্যি করার মতো। প্রথম শটে ঘাবড়ে গিয়েছিলাম কারণ স্বপ্নেও ভাবিনি আপনার সঙ্গে পাশাপাশি বসে কথা বলছি।’

বন্ধ করুন