বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Nandini: নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে যুবকের প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি?

Viral Nandini: নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে যুবকের প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি?

ভাইরাল নন্দিনী দিদি

সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল 'স্মার্ট দিদি' নন্দিনীর এমনই একটা ভিডিয়ো। আবার কখনও জঙ্গল ঘেরা রাস্তায় প্রেমালাপ করতে দেখা যায় নন্দিনী ও শুভঙ্করকে। ভাবছেন তো কে এই শুভঙ্কর? যাঁর প্রেমে মজে রয়েছেন ‘নন্দিনী দিদি’!

পরনে কমলা পাড়, হলুদ শাড়ি, স্লিভলেস অফ হোয়াইট টপ, গলায় নেকপিস, ডানহাতে ঘড়ি, নদীর পাড়ে সেজেগুজে দাঁড়িয়ে আছেন যিনি, তিনি নন্দিনী। ‘ভাইরাল নন্দিনী দিদি’র কথাই বলছিলাম। নন্দিনীর সামনে হাঁটু গেড়ে বসে এক অল্পবয়সী তরুণ। নাম শুভঙ্কর দাস। স্মার্ট দিদি নন্দিনীকে প্রেম নিবেদন করছেন শুভঙ্কর। হাসিমুখে একপ্রকার সেই প্রস্তাবে সায় দিয়েই বসলেন নন্দিনী। আর ব্যাক গ্রাউন্ডে তখন বাজছে 'তোমাকে ভালোবাসি' গান।

সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল 'স্মার্ট দিদি' নন্দিনীর এমনই একটা ভিডিয়ো। আবার কখনও জঙ্গল ঘেরা রাস্তায় প্রেমালাপ করতে দেখা যায় নন্দিনী ও শুভঙ্করকে। ভাবছেন তো কে এই শুভঙ্কর? যাঁর প্রেমে মজে রয়েছেন ‘নন্দিনী দিদি’! ভাবছেন তো এই তো বেশ কয়েকমাস আগে শোনা গিয়েছিল নন্দিনী নাকি বিবাহিত! তাহলে কি পরকীয়া! নাক বিয়ে ভেঙেছে?

আজ্ঞে নাহ এসব কিছুই ঘটেনি। নন্দিনীর সঙ্গে যাঁকে প্রেমের ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেই শুভঙ্কর দাস আদপে কনটেন্ট ক্রিয়েটার। ‘ভাইরাল’ ও জনপ্রিয় দিদি নন্দিনীর সঙ্গেই এবার তিনি সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিয়ো বানিয়েছেন। সেই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশানে শুভঙ্কর লিখেছেন, ‘তুমি এইভাবে আগলে রেখো আমি থেকে যেতে বাধ্য’, সঙ্গে জুড়েছে লাভ ইমোজি।

আরও পড়ুন-স্মার্ট দিদির 'ফ্যান মিট'! ভাইরাল নন্দিনীর সঙ্গে দেখা করে চোখে জল অনুরাগীর, কিন্তু কেন?

নন্দিনী দিদির এই প্রেমের ভিডিয়ো দেখে নেটপাড়ায় কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তবে নেটপাড়ার অনেকেইনন্দিনীর সঙ্গে শুভঙ্করের এই কনটেন্ট পছন্দ করেছেন। তেমনই কেউ কেউ ট্রোল করতেও ছাড়েননি। তারই মাঝে একজন লিখেছেন, ‘আর পার্টনার খুঁজে পেলে না দাদা, ঠিক মানাই নি’। কেউ মজা করে লিখেছেন, ‘লাইফ শেষ ভাইয়া’, কারোর মন্তব্য, 'তোমার সঙ্গে ঠিক মানাচ্ছে না'।

প্রসঙ্গত, শুভঙ্কর দাসের সোশ্যাল মিডিয়া হ্য়ান্ডেলে চোখ রাখলেই বুঝবেন, তিনি বহু মডেলের সঙ্গেই এমন রোম্যান্টিক রিলস ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন। আর এবার তাঁকে সঙ্গ দিয়েছেন 'ভাইরাল নন্দিনী'।

প্রসঙ্গত, ইউটিউবার, ফুড ভ্লগারদের দৌলতে সাধারণ পাইস হোটেলের মালিক থেকে নন্দিনী এখন হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া স্টার। গতবছর পাইস হোটেলের গণ্ডি পার করে সিনেমার পর্দাতেও পা রেখেছেন 'স্মার্ট দিদি'। ‘তিন সত্যি’ নামে একটি ছবির শ্যুটিং শুরু করেন তিনি। ছবি মুক্তি না পেলেও 'নন্দিনী দিদি' এখন সেলিব্রিটি। আর তাই তাঁকে নিয়ে ভিডিয়ো বানাতে চান বহু ইউটিউবার, কনটেন্ট ক্রিয়েটাররা। শুভঙ্কর দাসও তাই এবার ভিডিয়ো বানিয়ে ফেলেছেন নন্দিনী দিদির সঙ্গে।  

বায়োস্কোপ খবর

Latest News

নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.