বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Nandini Didi: মাংসে নুন দিতে ভুলে গেল! নন্দিনীর রান্না খেয়ে কী বলল হোটেলে আসা গ্রাহকরা, দেখুন ভিডিয়োয়

Viral Nandini Didi: মাংসে নুন দিতে ভুলে গেল! নন্দিনীর রান্না খেয়ে কী বলল হোটেলে আসা গ্রাহকরা, দেখুন ভিডিয়োয়

মাংস রান্নায় নুন দিতে ভুলে গেল নন্দিনী। (ছবি-ইউটিউব)

নন্দিনীর দোকানে শীত, গ্রীষ্ম, বর্ষা উপেক্ষা করে উপচে পড়ে গ্রাহকদের ভিড়ে উপচে পড়েই। সঙ্গে রোজই দেখা মেলে কোনও না কোনও ইউটিউবারের। সত্যি কি এত ভালো রান্না করে নন্দিনী। 

বছরখানেক আগে থেকেই চর্চায় আছেন ‘স্মার্ট দিদি নন্দিনী’। ডালহৌসির ফুটপাথ চত্বরে রাস্তার ধারে মা-বাবার সঙ্গে ভাতের হোটেল চালানো জিন্স-টপ পরা, কানে ব্লু টুথ হেডফোন গোঁজা মেয়েটি নিমেষেই হয়ে গিয়েছিলেন ইন্টারনেট সেনসেশন। এমনকী পৌঁছে গিয়েছিলেন দিদি নম্বর ১-এও।

সে যাই হোক, নন্দিনী দিদির নানা মুহূর্তের ভিডিয়ো প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। বেশিরভাগই কটাক্ষমূলক। কখনও তিনি দোকানের কর্মী, যে কিনা তার থেকে বয়সে বড় তাকে গালমন্দ করছেন, কখনও নিজের বাবার উপরেই করছেন চোটপাট। কখনও আবার বাবার বয়সী এক পথচারীকে ধরে পেটাচ্ছেন।

তবে এত সব ঝামেলা সত্ত্বেও নন্দিনীর দোকানে শীত, গ্রীষ্ম, বর্ষা উপেক্ষা করে উপচে পড়ে গ্রাহকদের ভিড়ে উপচে পড়েই। সঙ্গে রোজই দেখা মেলে কোনও না কোনও ইউটিউবারের। ভাগ্য ভালো থাকলে বাংলাদেশের মানুষও দেখতে পেয়ে যাবে। যাদের কাছে বাংলার দর্শনীয় স্থানের তালিকায় আজকাল ঢুকে গিয়েছে এই নন্দিনীদির দোকান।

এবারের ভিডিয়োতে দেখা গেল, এক গ্রাহক মাংস খেয়ে প্রশংসার সুরে বলছে, ‘তুমি কীভাবে এত ভালো রান্না করো বলো তো নন্দিনীদি। নুন-ঝাল-মিষ্টি একেবারে পারফেক্ট।’ যা শুনে নন্দিনী ফাঁস করেন, তিনি নাকি মাংসে নুন দিতেই ভুলে গিয়েছিলেন। কড়াই নামানোর পর খেয়াল আসে। আর তখনই নুন দিয়ে দেন রান্নায়।

নন্দিনী দিদি নম্বর ১-এ এসে জানিয়েছিলেন ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা করেছিলেন তিনি। কিন্তু নোট বন্দির সময় ঘর চালাতেই বেঙ্গালুরুর এক হোটেলে চাকরি নিয়ে চলে যেতে হয়।

করোনার সময় মা-বাবার সঙ্গে দোকান চালাতে সেই চাকরিটাও ছেড়ে দেন। তবে ভাগ্যদেবী সহায় হয়েছে বর্তমানে। এখন আর নন্দিনীকে দু বেলা খাওয়ার চিন্তা করতে হয় না। দোকানের গ্রাহক সংখ্যা ইর্ষণীয়। তিনি নিজে আবার ভ্লগিং করেন ইউটিউবে।

ভাইরাল নন্দিনীকে নিয়ে নানা মুনির নানা মত। কেউ মনে করেন, ‘খুব দেমাক। রূপের অহংকারে দিদির মাটিতে পা পড়ে না।’ তো কেউ বলেন, ‘নন্দিনীর পরিণতিও রাণু মণ্ডলের মতো হবেই।’ যদিও অনেকেই নন্দিনীর কঠোর পরিশ্রমের দাম দেন। এই বয়সে যেভাবে মেয়েটা বাবামায়ের কাঁধে কাঁধ মিলিয়ে একটা দোকান চালাচ্ছেন, এত মানুষের মুখে খাওয়ার যোগাচ্ছেন, তা নিয়ে প্রশংসার সুর অনেকেরই। নন্দিনী নিজেও জানেন, আজকের এই জনপ্রিয়তা একদিন চলে যাবে। তাই নিজেকে ভবিষ্যতের জন্য তৈরি করছেন। বাবা-মাকে রেস্তোরাঁ খুলে দেওয়ার স্বপ্ন তাঁর রয়েছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM কেমন কাটবে রবিবার দিনটি? জেনে নিন ৩ মার্চের রাশিফল, ১২টি রাশির জন্য নন্দীমুখ থেকে দধিমঙ্গল, সবটাই নিয়ম মেনে সারলেন কাঞ্চন-শ্রীময়ী দুর্ঘটনার পর প্রাক্তন সংসার টানতে ফের পরাগকেই বিয়ে করবে শিমুল! বিরক্ত দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.