বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty-Nandini: ‘মিমিটা কে?’, তৃণমূল সাংসদকে চেনেনই না পাইস হোটেলের নন্দিনী, পছন্দ না নুসরতকেও?

Mimi Chakraborty-Nandini: ‘মিমিটা কে?’, তৃণমূল সাংসদকে চেনেনই না পাইস হোটেলের নন্দিনী, পছন্দ না নুসরতকেও?

মিমি-নুসরতকে নিয়ে বিস্ফোরক নন্দিনী।

টলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী মিমি-নুসরতের প্রসঙ্গ উঠতেই আজব প্রতিক্রিয়া এল ডালাহৌসির পাইস হোটেলের ভাইরাল নন্দিনীদির কাছ থেকে। তুলোধনা করল সোশ্যাল মিডিয়া। দেখুন সেই ভাইরাল ভিডিয়ো।

ডালাহৌসির পাইস হোটেলর নন্দিনী ওরফে মমতা গঙ্গোপাধ্যায় এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রায়ই নানা ইউটিউবার হাজির হয়ে যান নন্দিনীদির দোকানে। আর সেখানে গল্প-আড্ডার মাঝে বেফাঁস কথা বলে ফেলেন ইন্টারনেট সেনসেশন স্মার্ট দিদি। এবার যেমন তিনি টলিউডের জনপ্রিয় নায়িকা, তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তীকে চিনতেই পারলেন না। অবাক হয়ে প্রশ্ন করলেন ‘মিমিটা কে’?

এক ইউটিউবার তাঁর কাছে প্রশ্ন রাখেন তাঁর বায়োপিক তৈরি হলে কাকে দেখতে চান মিমি বা নুসরত, নাকি তিনি নিজেই অভিনয় করবেন। নুসরতকে তো এক কথায় না করে দেন প্রথমেই। তারপরেই প্রশ্ন ছোঁড়েন মিমিটা কে? মিমি চক্রবর্তী শুনেও চিনতে পারলেন না। বোঝে না সে বোঝে না-র উদাহরণ দিলেও মনে করতে পারলেন না মুখ।

যাই হোক, নন্দিনীদি জানালেন তাঁর নিজের দ্বারা নাকি অভিনয়টা একেবারেই হবে না। কারণ আজকাল যে টুকটাক কটা প্রোমোশন করছেন, তাতেও কোনও ডায়লগ বলতে গেলই তাঁর হাল খারাপ হয়ে যায়। এমনকী, দিদি নম্বর ১-এ গিয়েও অবস্থা টাইট হয়ে গিয়েছে। যদিও নন্দিনীদি এর আগে একবার ইচ্ছেপ্রকাশ করেছিলেন, ইউটিউবার হওয়ার।

পেশায় নন্দিনী একজন ফ্যাশন ডিজাইনার। এই নিয়ে পড়াশোনাও করেছেন। চাকরি করতে করতেই বাবার পাশে দাঁড়াতে চলে আসেন ডালাহৌসি। তারপর বিগত ২ বছর ধরে অফিস পাড়ায় চালাচ্ছেন ভাতের হোটেল।

ছোটবেলায় অবস্থা ঠিকঠাক ছিল। বাবার রবারের ব্যবসা ছিল। তাঁর দুই বোন ইঞ্জিনিয়ারিং পড়ছে। তিনিও ফ্যাশন ডিজাইনিং পড়েছেন। এমন সময় নোটবন্দির সময় বাবার ব্যবসা বন্ধ হয়ে যায়। টাকার জন্য বাড়ি, মায়ের গয়না সব বিক্রি করে দিতে হয়। তারপর নন্দিনীর বাবা সেইসময় ডালহৌসিতে গিয়ে ২০০ টাকা রোজে চাকরি করছিল। আর এসব দেখে মানসিক চাপে প্যারালাইসিস হয়ে গিয়েছিল তাঁর।

নন্দিনীর জনপ্রিয় অভিনেত্রী-নেত্রী মিমি চক্রবর্তীকে চিনতে না পারার ব্যাপারটা একেবারেই ভালো লাগেনি সোশ্যাল মিডিয়ার। তাই এই ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা। এর আগেও নিজের ‘ব্যবহার’-এর কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। এবারেও একই হল। একজন মন্তব্য করলেন, ‘কেমন একটা ছেলেছেলে হাবভাব। সারাক্ষণ অহংকার। কথা বললেই মনে হয় ঝগড়া করবে।’ একজন আবার মিমির ছবি দিয়ে কমেন্টে লিখলেন, ‘দেখ রাণু মণ্ডল পার্ট টু এটা মিমি। তোর অবস্থাও এবার স্টেশনে হবে যা দেখছি।’

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল আপনার কেমন কাটবে? শুক্রবারে ভাগ্যের তালা খুলবে? জানুন ১৪ জুনের রাশিফল অনূর্ধ্ব ১৯ ওয়ানডে সিরিজের দল ঘোষণা করল ইংল্যান্ড, টিমে ফ্লিনটফের ছেলে রকি বিমানবন্দরে দীপিকাকে নকল করে তরুণীর 'ধেই ধেই' করে নাচ! নেটপাড়া বলছে... রাজ্যসভার মনোনয়ন জমা দিলেন এনসিপির অজিত পাওয়ারের স্ত্রী, বিজেপি-শিবসেনা কোথায়? সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের টসে জিতল Netherlands , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বৃহস্পতিবারের ব্রত পালন করেছেন? তাহলে জেনে নিন এই ব্রতর গুরুত্বপূর্ণ নিয়ম বিধি চার বছর পর! ওড়িশা সচিবালয়ের দরজা খুলল সাংবাদিকদের জন্য, নিষেধ করেছিল নবীন সরকার 'ডুবে আছি', শুভশ্রীকে ট্যাগ করে কেন এমন লিখলেন! রাজের পোস্ট ঘিরে রহস্য…

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.