বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick-Priyanka: ওমা! নিকের স্তনবৃন্ত এতোবড় সাইজের, ছবি ফাঁস হতেই কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কার?
নিককে নিয়ে আজব মশকরা দাদার
নিককে নিয়ে আজব মশকরা দাদার

Nick-Priyanka: ওমা! নিকের স্তনবৃন্ত এতোবড় সাইজের, ছবি ফাঁস হতেই কী প্রতিক্রিয়া প্রিয়াঙ্কার?

  • প্রিয়াঙ্কার পর এবার দাদা জো জোনাসের নিশানায় নিক, ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এ দেশি গার্লের স্বামীর নিপলস নিয়ে উঠল প্রশ্ন!  

নিক জোনাসের স্তনবৃন্ত এতোটাই বড়! সত্যি কি তাই? গোটা পরিবারের সামনে নিকের এই ছবি ফাঁস করলেন দাদা, জো জোনাস। ছবি দেখে হাঁ নিক পত্নী প্রিয়াঙ্কাও। ভাবছেন ব্যাপারটা কী? সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার কেন্দ্রবিন্দুতে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। নেটফিক্সে স্ট্রিম করছে এই সিরিজ। এখানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে রোস্ট (মশকরা) করেছে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নিজের স্বামীকে কীভাবে আক্রমণ করেছে তা তো আগেই জেনেছি,  নিককে নিয়ে মশকরা করতে ছাড়লেন না জো জোনাসও। 

জোনাস ব্রাদার্স-এর অফিসিয়্যাল ইনস্টাগ্রাম পেজে আপলোড করা হয়েছে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর একটি ভিডিয়ো। সেই ঝলকে দেখা যাচ্ছে স্টেজ থেকে ভাই নিকের উদ্দেশে আক্রমণ শাণাচ্ছেন জো জোনাস। তাঁকে বলতে শোনা গেল, ‘ছোট থেকেই নিক পরিবারের সবচেয়ে সিরিয়াস সদস্য, ও ততটাই সিরিয়াস যতটা বড় ওর এই স্তনবৃন্ত গুলো’। এ কথা শোনামাত্রই নিক পাশ থেকে বলে উঠেন, ‘এটা ফেক, ফেক নিউজ.. আমি এক্ষুুণি প্রমাণ দিতে পারি, মোটেই আমার নিপলস এতো বড় নয়’। দাদা-ভাইয়ের এই কীর্তি দেখে হাসি চাপতে পারেননি প্রিয়াঙ্কা। হো হো করে হেসে উঠেন নিক ঘরনি। এরপর আস্তে গলায় জো বলেন, ‘ আমরা সবাই জানি এটা একটা মিম…এটা ফটোশপ করা, আমরা এটাও জানি কে করেছে এই ছবি বিকৃত, জানি কি?’

উল্লেখ্য, আসলে ২০১৫ সালে নিক জোনাসের এই ছবি ভাইরাল হয়েছিল। সেখানে মার্কিন পপ তারকার স্তনবৃন্তের সাইজ নিয়ে চলেছিল তুমুল আলোচনা। হ্যান্ডসাম এই গায়কের এমন স্তনবৃন্ত দেখে চমকে উঠেছিল অনুরাগীরা। সেই সময় দ্যা কিড কারাডিক মর্নিং শো-তে প্রথমবার এই বিতর্ক নিয়ে মুখ খুলেছিলেন ‘জেলাস’ গায়ক। নিক জানান, ‘এই ছবিটা সম্পূর্ণ ভুয়ো, কিন্তু আমি কেন জানি না অনেকেই এটা সত্যি ভাবছেন। আদুর গায়ে আমার বিচের এই ছবি দেখে মানুষ সেটাই মনে করেছে, কিন্তু এটা ফেক ছবি, আমার নিপলস খুব নর্ম্যাল সাইজের’। 

পুরোনো কাসুন্দি একবার মাথাচাড়া দিল ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর আসরে। আসলে ইন্টারনেটে আমরা যা কিছু দেখি তা সহজে বিশ্বাস করা মোটেই উচিত নয় পরোক্ষে সেটা বুঝিয়ে দিলেন নিক আর জো। 

বন্ধ করুন