বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: মহিলা-ভক্তকে প্র্যাঙ্ক কল, নিমিষে পড়লেন ধরা, হেসে কুটিপাটি কার্তিক
মহিলা-ভক্তকে প্র্যাঙ্ক কল কার্তিকের। 

Viral Video: মহিলা-ভক্তকে প্র্যাঙ্ক কল, নিমিষে পড়লেন ধরা, হেসে কুটিপাটি কার্তিক

  • এক অনুরাগীকে প্র্যাঙ্ক কল করলেন কার্তিক আরিয়ান।তারপর?

পুণের একটি কলেজে শ্যুটিং সারছিলেন কার্তিক আরিয়ান। সেখানেই জড়ো হওয়া ভক্তদের সঙ্গে শলাপরামর্শ করে তাঁর এক অনুরাগীকে প্র্যাঙ্ক কল করলেন বলি-তারকা। কিন্তু নিজেই বেকুব হয়ে গেলেন, যখন গলার স্বর শুনে তাঁকে এক লহমায় চিনে ফেললেন সেই ভক্ত।

মজার সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সেখানে দেখা যাচ্ছে শলাপরামর্শ করার পর একজনের ফোন নিয়ে তাঁর সেই ভক্তকে ফোন করে দিব্যি কথা জুড়ে দিয়েছেন কার্তিক। পাশে দাঁড়ানো অনুরাগীদের বলে দেওয়ার সেই ভক্তকে নিজে যেই জায়গায় দাঁড়িয়ে রয়েছেন সেখানকার নামও বললেন এই বলি-তারকা। এরপরই নিজের নাম তুলে ফোনের ওপারে থাকা তাঁর ভক্তকে এই তারকার প্রশ্নকে, 'আরে কার্তিক আরিয়ান কোথায় বল তো?' প্র্যাঙ্ক কলটিকে আরও বিশ্বাসযোগ্য করার জন্য নিজের নামের জায়গায় ফোনের মালিকের নামও বলতে এতটুকুও দ্বিধা করলেন না বলি-তারকা। তবে ভক্তের চোখ কিংবা কাঁকে কি ফাঁকি দেওয়া ওতই সহজ? নিমিষে কার্তিকের গলার স্বর চিনে ফেললেন সেই মহিলা অনুরাগী।

চেনামাত্রই তারকাকে তাঁর প্রশ্ন, 'আমি কি কার্তিক আরিয়ানের সঙ্গে কথা বলছি?' হাসতে হাসতে 'হ্যাঁ' বলে ওঠেন তারকা। শোনামাত্রই ফোনের ওপর থেকে আন্ডা চিল চিৎকার জুড়ে দেয় ওই অনুরাগী। প্রসঙ্গত, গত বেশ কয়েকদিন ধরেই শ্যুটিংয়ের সুবাদে পুণেতে রয়েছেন এই জনপ্রিয় বলি-অভিনেতা।

 

বন্ধ করুন