বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video of Gulzar and Javed Akhtar: দুই গীতিকারের খুনসুটি, গুলজার-জাভেদের এই কথাপোকথন মন ভালো করার ওষুধ

Viral Video of Gulzar and Javed Akhtar: দুই গীতিকারের খুনসুটি, গুলজার-জাভেদের এই কথাপোকথন মন ভালো করার ওষুধ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গুলজার-জাভেদের খুনসুটি

Viral Video of Gulzar and Javed Akhtar: সম্প্রতি টুইটারে গুলজার এবং জাভেদ আখতারের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। নেটিজেনদের ভীষণই ভালো লেগেছে তাঁদের সেই মজা, আড্ডা। আসুন দেখে নেওয়া যাক।

ভারতের দুই অন্যতম সেরা কবি, লিরিসিস্ট, এবং স্ক্রিনপ্লে লেখক একসঙ্গে হলে ঠিক কোন পরিবেশ, মুহূর্ত তৈরি হয় তার সাক্ষী থাকল গোটা দেশ! সম্প্রতি গুলজার এবং জাভেদ আখতারের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে তাঁদের একত্রে আড্ডা দিতে দেখা গিয়েছে।

জাভেদ আখতারের বায়োগ্রাফির লঞ্চের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুলজার। সেখানকার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে জাভেদ আখতারকে একটি সবুজ পাঞ্জাবি এবং গুলজারকে একটি সাদা পাঞ্জাবিতে দেখা গিয়েছে।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে সেখানে গুলজারকে ‘১৯৪২ এ লাভ স্টোরি’র বিখ্যাত গান, ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ নিয়ে মজা করতে দেখা যায়। এই গানটির লিরিসিস্ট ছিলেন জাভেদ আখতার। গুলজার তাঁর উদ্দেশ্যে বলেন, 'লেখক মনে হয় প্রতি প্যারাগ্রাফে নতুন নতুন মহিলার কথা লিখেছেন। প্রথমে যাঁর কথা বলেছিলেন দ্বিতীয় প্যারাগ্রাফে হয়তো তিনি নন, অন্য কারও কথা বলছেন।' এটা শুনে জাভেদ আখতার তো বটেই, উপস্থিত সকলেই হেসে ফেলেন।

এরপর গুলজার একটি সায়রি শোনান, যেখানেও তিনি জাভেদ আখতারের সঙ্গে মজা করতে ছাড়েন না। তিনি সেই সায়রিতে বলেন, একটি অনুষ্ঠানে তাঁর সঙ্গে এক মহিলার আলাপ হয়েছিল। ভীষণ পছন্দ হয়েছিল তাঁর সেই মহিলাকে। মহিলাটিও তাঁর সঙ্গে আলাপ করতে পেরে এতটাই উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন যে তিনি ভয় পাচ্ছিলেন যে তিনি তাঁর নিজের নাম ভুলে যেতে পারেন! যাই হোক, এরপর তিনি গুলজারের সঙ্গে ছবি তোলেন। এবং যাওয়ার আগে তাঁর নাম ধরে সম্বোধন করেন। আর এখানেই লুকিয়ে ছিল টুইস্ট! কী বললেন তিনি?

গুলজারের কথায়, 'উনি আমার নাম নেননি। ওটা আমার নাম ছিল না।' তাঁর এই কথা শুনে দর্শকরা সবাই আবার হাসিতে ফেটে পড়েন। হাসি থামলে তিনি আবার জাভেদ আখতারের দিকে ঘুরে বলেন, 'আমি সবসময় ভয় পেতাম যে ও আমার থেকে ভালো লেখে।' আর এখান থেকেই বোঝা যায় যিনি ওঁর সঙ্গে কথা বলে, ছবি তুলেছিলেন তিনি আদতে গুলজারের সঙ্গে জাভেদ আখতারকে গুলিয়ে ফেলেছিলেন! গোটা বিষয়টা বুঝতেই আরও একপ্রস্থ হাসি চলে।

তাঁদের এই নিখাদ বন্ধুত্ব এবং মশকরা দেখে সকলেই ভীষণই মজা পেয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ভীষণ ভাইরাল হয়েছে। অনেকেই এটিকে শেয়ার করেছেন। ভালোবাসা জানিয়েছেন।

অভিনেত্রী সায়মী খের এই ভিডিয়োটি শেয়ার করেন টুইটারে। তিনি লেখেন, 'কী দারুণ সন্ধ্যা ছিল। এই দুই মানুষকে নিয়ে কথা বলতে গেলে শব্দ কম পড়ে যায়।'

জাভেদ আখতারের আত্মজীবনীর নাম ‘জাদুনামা’। সেই বইয়ের লঞ্চ অনুষ্ঠানের ভিডিয়োই ভাইরাল হয়েছে।

বন্ধ করুন