বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ‘পাসুরি’-র তালে সরু কোমর দুলিয়ে ভাইরাল রকুল, না দেখলে বড় ভুল করবেন
‘পাসুরি’-তে রকুলপ্রীতের নাচ ভাইরাল। 

Viral Video: ‘পাসুরি’-র তালে সরু কোমর দুলিয়ে ভাইরাল রকুল, না দেখলে বড় ভুল করবেন

  • কোক স্টুডিও পাকিস্তানের ‘পাসুরি’ গানখানা এখন হট কেক। সেই তালেই কোমর দুলিয়ে নেটপাড়ার চর্চায় বলিউড নায়িকা রকুল প্রীত সিং। 

পাকিস্তানের শিল্পী আলি শেঠি আর শায় গিল দিনকয়েক ধরেই ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। আপনিও যদি সোশ্যাল মিডিয়ার ভক্ত হন তবে ‘পাসুরি’ গান নিয়ে একটা না একটা পোস্ট দেখেই ফেলেছেন। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন বলিউডের নায়িকা রকুল প্রীত সিং। কোমর দুলিয়ে এমন নাচ নাচলেন, যে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা! ভিডিয়ো এখনই ভাইরাল।

পাকিস্তানের জনপ্রিয় ‘কোক স্টুডিয়ো’র ১৪তম সিজনের নতুন সংযোজন ‘পাসুরি’। গেয়েছেন আলি শেঠি এবং শায় গিল। রকুল বলছেন, ‘এটা আমার এখনের সবচেয়ে প্রিয় গান’। নিজের পোস্টে কোরিওগ্রাফার ডিম্পল কোটেচাকে ট্যাগ করেন আর লেখেন, ‘ধন্যবাদ @@dimplekotecha সেরাটা দেওয়ার জন্য।’

পুরো কালো পোশাকে নাচতে দেখা গেল রকুলকে। সরু কোমরে গানের তালে তাল রেখে মন কাড়লেন নায়িকা।

রকুলের এই পোস্টে কমেন্ট করেছেন প্রেমিক জ্যাকি ভাগনানি। লিখেছেন, ‘তুমি কি আমাকে এই নাচটা শেখাবে?’ ফায়ার আর হার্ট ইমোজির বন্যা এই পোস্টে।

প্রযোজক রনি স্ক্রুওয়ালার বলিউড ছবিতে এবার নতুন এক ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের! ফের একবার নতুন ধরণের এক গল্প নিয়ে আসছেন পরিচালক তেজস দেওসকর। কন্ডোম টেস্টারের গল্প নিয়ে তৈরি হবে সেই ছবি। নাম ‘ছাতরিওয়ালি’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং।

বন্ধ করুন