বাংলা নিউজ > বায়োস্কোপ > Vidya Balan: ‘যা ইচ্ছে করব,আপনার কী?' বাথটবে বসে অনুপমার সংলাপ আওড়ালেন বিদ্যা, নিমেষে ভাইরাল
বিদ্যার কীর্তি

Vidya Balan: ‘যা ইচ্ছে করব,আপনার কী?' বাথটবে বসে অনুপমার সংলাপ আওড়ালেন বিদ্যা, নিমেষে ভাইরাল

  • Vidya Balan Viral Video: শুকনো বাথটবে বসে ‘অনুপমা’র ভাইরাল সংলাপ শোনালেন বিদ্যা বালান। ভিডিয়ো হু হু করে ভাইরাল, দেখেছেন? 

তিনি স্নান করছেন এমনটা নয়। শুকনো বাথটবে সাদা রঙের বাথরোব জড়িয়ে বসে আছেন বিদ্য়া বালান। বেশ রাগান্বিত তাঁর মুখের ভঙ্গিমা! কার উপর গোঁসা হল বলিউডের ‘শেরনি’র?

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হিন্দি সিরিয়াল ‘অনুপমা’র একটি ডায়লগ। সেই সংলাপই এবার নিজের মতো করে পেশ করলেন বিদ্যা বালান (Vidya Balan)। অনুপমার মজাদার ভিডিয়ো ‘আপকো কেয়া’ (Aapko Kaya) এখন তুমুল জনপ্রিয় সোশ্যালে, সেটির নিজস্ব সংস্করণ তুলে ধরলেন বিদ্যা।

বাংলা ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি ভার্সন ‘অনুপমা’ (Anupama)। স্টার প্লাসের এই সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেন রুপালি গঙ্গোপাধ্যায় (Rupali Ganguly)। এই বাঙালি অভিনেত্রীর সংলাপে ঠোঁট মিলিয়ে বিদ্যাকে বলতে শোনা গেল, ‘আমি ঘুরি-ফিরি, নাচি বা গাই, একা বাইরে যাই বা কারও সঙ্গে, যেখানে যাই, যখন যাই, আনন্দ করি বা কাঁদি— এতে আপনার কী?’

‘বলো বলো’- এই ক্যাপশন দিয়ে ভিডিয়োটি শেয়ার করেছেন বিদ্যা। অভিনেত্রীর কীর্তি দেখে হাঁ সব্বাই। আসলে আজকাল প্রত্যেক মানুষের ব্যক্তিগত ব্যাপারে সবার নাক গলানোটা স্বভাবে পরিণত হয়েছে। ট্রোল-বাহিনী সবেতেই নিজেদের মতামত জাহির করতে ব্যস্ত থাকে। তাঁদের উদ্দেশেই বিদ্যার এই ভিডিয়ো বলে দাবি নিন্দকদের। নায়িকার ভক্তরা আপ্লুত বিদ্যার ‘আপকো ক্যায়া?’ ভার্সন দেখে। কেউ বলছেন, ‘একদম সঠিক মানুষের মুখে বসেছে এই সংলাপ’। কেউ লিখেছেন, ‘অনুপমাকেও ছাপিয়ে গিয়েছো তুমি, তুমি এক্কেবারে সেরা’। আরও পড়ুন-‘ওটা আমারও শো’, ‘দ্য কপিল শর্মা শো’তে ফেরার ইঙ্গিত দিলেন ক্রুষ্ণা?

দিন কয়েক আগেই রণবীর সিং-এর ন্যুড ফটোশ্যুট নিয়ে মন্তব্য করে শোরগোল ফেলেছিলেন বিদ্যা। তাঁর কাছে রণবীরের বিতর্কিত ফটোশ্যুট নিয়ে জানতে চাওয়া হলে, কোনওরকম রাখঢাক না রেখেই বিদ্যা বলেন- ‘সমস্যাটা কোথায়? এই প্রথম কোনও পুরুষ এরকম করছেন। আমাদেরও একটু দেখে মন খুশি করতে দিন না!’

এফআইআর প্রসঙ্গে বিদ্যা আরও বলেন, ‘মনে হয়, এদের কাছে বেশি কাজ নেই। তাই এইসব বিষয়ে সময় দিচ্ছে। আপনাদের ভালো না লাগলে কাগজ বন্ধ করে রেখে দিন। ফেলে দিন। এফআইআর-এর জটিলতা কেন!’

বিদ্যাকে শেষ দেখা গিয়েছে আমাজন প্রাইমের ‘জলসা’ ছবিতে। এই মার্ডার মিস্ট্রিতে সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন বিদ্য়া। আপতত দুটো প্রোজেক্টের কাজে ব্যস্ত সিদ্ধার্থ রায় কাপুর ঘরণী, যার মধ্যে একটির নাম ‘নিয়ত’।

বন্ধ করুন