বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat and Anushka's house: নোংরা রান্নাঘরে প্রেমে মত্ত 'বিরুষ্কা', নেটিজেনরা বললেন ছি ছি এত্তা জঞ্জাল!

Virat and Anushka's house: নোংরা রান্নাঘরে প্রেমে মত্ত 'বিরুষ্কা', নেটিজেনরা বললেন ছি ছি এত্তা জঞ্জাল!

অপরিষ্কার রান্নাঘরে প্রেমে মত্ত 'বিরুষ্কা'

Virat and Anushka's House: বিরাট অনুষ্কাকে পড়তে হল নেটিজেদের কঠিন সমালোচনার মুখে! কিন্তু কেন?

ভারতের অন্যতম বিখ্যাত তারকা জুটি হলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। দর্শকরা তাঁদের এই জুটিকে ভীষণ পছন্দ করেন। আর বিরাট বা অনুষ্কা দুজনেই মাঝ মধ্যে তাঁদের ব্যক্তিগত জীবনের ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। আর সেখানেই তাঁদের মধ্যে মিষ্টি রসায়ন ধরা পড়ে। সম্প্রতি এই তারকা জুটি একটি ছবি পোস্ট করেছিলেন যেটা রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। যদিও সেই ছবিতে এই রিয়েল লাইফ কাপলকে বেশ মিষ্টি লাগছিল দেখতে, কিন্তু দর্শকদের এই ছবিতে থাকা অন্য কিছু জিনিস নজর কেড়েছে। কী সেটা? অভিনেত্রী-ক্রিকেটার জুটির রান্নাঘর!

এই ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কা তাঁদের রান্নাঘরে বিরাটকে পিছনে থেকে জড়িয়ে ধরে আছেন। আর বিরাট সেই সময় কিছু একটা করতে ব্যস্ত রয়েছেন। নেটিজেনদের ছবিটা বেশ পছন্দ হয়েছে। কিন্তু তারপরই তাঁদের রান্নাঘরের দিকে চোখ পড়তেই সকলে সেটা নিয়েই ব্যস্ত হয়ে পড়েন।

এক অনুরাগী তাঁদের এই ছবিতে কমেন্ট করেন, ' বিরাট অনুষ্কা কে রাসোরে মে কৌন থা জো ইতনা গান্দা করকে গিয়া।' আরেকজন লেখেন, 'ইস আপনাদের রান্নাঘর এত অপরিষ্কার কেন?'

'রান্নাঘরটা কী অগোছালো!' আরেক ব্যক্তিকে লিখতে দেখা যায়। কেউ কেউ তো নিজেদের রান্নাঘরের সঙ্গে বিরাট অনুষ্কার রান্নাঘরের তুলনা করেন। একজন লেখেন, 'আমার রান্নাঘর এর থেকে অনেক বেশি পরিষ্কার।' আরেকজন এসব ছেড়ে সম্পূর্ণ অন্য একটা বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন। তিনি লেখেন এই জনপ্রিয় জুটি জল অপচয় করছেন।

অনেকেই যখন এই তারকা জুটির নোংরা হয়ে থাকা রান্নাঘর নিয়ে নিজেদের মন্তব্য জানিয়েছেন তখন কেউ কেউ সব ছেড়ে বিরাট অনুষ্কার বিষয়ে মতামত জানিয়েছেন। তাঁদের মতে বিরাট অনুষ্কাকে একসঙ্গে কী মিষ্টি লাগছে দেখতে। ওঁরা যে একে অন্যকে কত ভালোবাসেন, একে অন্যের সাফল্যে খুশি হন সেটা দেখলেই বোঝা যায়। তাঁদের সমস্ত ছবিতে ভক্তরা বরাবর ভালোবাসা দিয়ে ভরিয়ে দেন।

তবে আপনি কোন দলে? রান্নাঘর নিয়ে মন্তব্য নাকি বিরাট অনুষ্কার মিষ্টি পোজ?

বন্ধ করুন