বাড়ি > বায়োস্কোপ > বিরাটের সঙ্গে মুভি ডেটে অনুষ্কা, দেখুন বিরুষ্কার ভাইরাল ছবি
কুজনে দুজনে: থিয়েটারে বিরাটের তোলা নিজস্বী (সৌজন্যে- ইন্সটাগ্রাম বিরাট কোহলি)
কুজনে দুজনে: থিয়েটারে বিরাটের তোলা নিজস্বী (সৌজন্যে- ইন্সটাগ্রাম বিরাট কোহলি)

বিরাটের সঙ্গে মুভি ডেটে অনুষ্কা, দেখুন বিরুষ্কার ভাইরাল ছবি

  • মুভি ডেটে বিরাট-অনুষ্কা । সেই মুভি ডেটের একটি রোম্যান্টিক সেলফি নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন ভারত অধিনায়ক ।
  • একান্তে সময় কাটানোর কোনো সুযোগ হাতছাড়া করছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

সুযোগ পেলে একে অপরের সঙ্গে সময় কাটানোর কোনো সুযোগ হাতছাড়াই করেন না অভিন্ন হৃদয় জুটি ‘বিরুষ্কা’ । হ্যাঁ, একসঙ্গে পার্টি করা হোক বা ছুটি কাটাতে ভুটানে উড়ে যাওয়া কিংবা এয়ারপোর্টে একে অপরকে সারপ্রাইজ দেওয়া কোনো কিছুতেই পিছিয়ে নেই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা । এবার একসঙ্গে মুভি ডেটে গেলেন এই দম্পতি । আর সেই মুভি ডেটের একটি রোম্যান্টিক সেলফি নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন ভারত অধিনায়ক ।


ছবির ক্যাপশন হিসাবে বিরাট লিখেছেন, ‘গত রাতের ছবি, সিনেমা দেখতে সঙ্গে মোহময়ী অনুষ্কা’। তবে কোন ছবি দেখতে হলে পৌঁছেছিলেন বিরাট-অনুষ্কা, সে ব্যাপারে অবশ্য কিছুই জানান নি এই জুটি।


বিরাটের পাশাপাশি অনুষ্কাও নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে এই মুভি ডেটের একটি ঝলক তুলে ধরেছেন। যেখানে সিনেমাহলের স্ক্রিনের একটি দৃশ্য এবং বিরুষ্কার পা জোড়া দেখা যাচ্ছে। মনের মিল শুধু নয়, সাজগোজের ব্যাপারেও যে দুজনের ভাবনা বেশ একরকম তা ভালোভাবেই বোঝা যাচ্ছে এই ছবিতে । দুজনেই পড়ে আছেন সাদা রঙের স্নিকার।



অনুষ্কার ইন্সটাগ্রাম স্টোরির ঝলক
অনুষ্কার ইন্সটাগ্রাম স্টোরির ঝলক

বুধবারই নিজের ইন্সটাগ্রাম পোস্টে অনুষ্কার প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছিলেন বিরাট। নিজেদের সাম্প্রতিকতম ভুটান সফরের একটি ছবি পোস্ট করে ভারত অধিনায়ক লিখেছিলেন, ‘জীবনের যাত্রাপথে তোমার সঙ্গে হেঁটে চলতে ভালোবাসা ছাড়া আর কিচ্ছু দরকার নেই’। পাশাপাশি বাংলাদেশ বধের পর কলকাতা থেকে মুম্বই ফিরতেই স্ত্রী অনুষ্কা বড়ো সারপ্রাইজ দিয়েছেন বিরাট কোহলিকে । বিমানবন্দরে স্বামীকে স্বাগত জানাতে পৌঁছেছিলেন বিরাট পত্নী ।

নিজের জন্মদিনটা একটু একান্তে কাটাতে প্রতিবেশি দেশ ভুটানে উড়ে গিয়েছিলেন বিরাট, সফরসঙ্গী অনুষ্কা। ভুটান সফরের একাধিক ছবি উঠে এসেছে বিরুষ্কার ইন্সটাগ্রামের দেওয়ালে।


২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরুষ্কা। সামনেই জুটির বিয়ের দ্বিতীয় বর্ষপূর্তি। অনুষ্কাকে শেষবার পর্দায় দেখা গিয়েছে শাহরুখ খানের জিরোতে । আপতত নিজের ক্লোথিং ব্র্যান্ডের প্রচারে ব্যস্ত নায়িকা।



বন্ধ করুন