বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরুষ্কার ঘরে এল ফুটফুটে কন্যা সন্তান,'সুস্থ আছে মেয়ে ও অনুষ্কা'-জানালেন বিরাট
মা হলেন অনুষ্কা
মা হলেন অনুষ্কা

বিরুষ্কার ঘরে এল ফুটফুটে কন্যা সন্তান,'সুস্থ আছে মেয়ে ও অনুষ্কা'-জানালেন বিরাট

  • মেয়ের মা হলেন অনুষ্কা শর্মা। 

মেয়ের মা হলেন অনুষ্কা শর্মা। সোমবার দুপুরে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বিরাট ঘরনি। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করলেন বিরাট কোহলি।

মেয়ে ও অনুষ্কা দুজনেই একদম সুস্থ আছে, জানিয়েছেন বিরাট। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে বিরাট জানান- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’। 

গত বছর অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে বাবা-মা হতে চলার ঘোষণা সেরেছিলেন বিরুষ্কা। ইনস্টা পোস্টে এই তারকা দম্পতি লেখেন- ‘আমরা অবশেষে দুই থেকে তিন হতে চলেছি! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। এবং ঘোষণা মতোই ১১ জানুয়ারি সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। 

অগস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে থেকেছে বিরুষ্কার সন্তান। মাতৃত্বের অনুভূতিও প্রতি মুহূর্তে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। নায়িকার বেবি বাম্পের একের পর এক ছবি ভাইরাল হয়েছে, তাঁর প্রেগন্যান্সি ক্রেভিংয়ের চর্চা থেকে সংবাদ শিরোনামে। 

কীভাবে নিজের সন্তানকে বড়ো করবেন বিরাট-অনুষ্কা? সেই পরিকল্পনা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তারকা দম্পতি। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে অনুষ্কার সাফ কথা,'আমরা বাবা-মা'র বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না'।

'মানুষ হিসাবে আমাদের মধ্যে যথেষ্ট সামঞ্জস্য রয়েছে এবং জীবন নিয়ে আমাদের ভাবনাও একইরকমের। তাই আমার মনে হয় সেটা আমাদের পক্ষে কাজ করবে। বাবা-মা হওয়ার আগে থেকেই এই বিষয়টা নিয়ে আমি ভেবেছি। আমি প্রগতিশীল চিন্তাভাবনা নিয়ে বড় হয়েছি। সেটাই আমাদের বাড়িতেও বজায় থাকবে। ভালোবাসাই হবে সম্পর্কের বন্ধন, বাচ্চা যেন সকলকে সম্মান করে, সেই মূল্যবোধটা ওর মধ্যে গড়ে দিতে হবে। আমরা বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না', অকপটে বললেন বিরাট ঘরনি।

বন্ধ করুন