বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: আলিবাগে বিলাসবহুল ফার্মহাউজ কিনলেন বিরাট-অনুষ্কা, দাম শুনলে ভিরমি খাবেন!
দামী সম্পত্তি কিনলেন বিরুষ্কা

Virat-Anushka: আলিবাগে বিলাসবহুল ফার্মহাউজ কিনলেন বিরাট-অনুষ্কা, দাম শুনলে ভিরমি খাবেন!

  • Virat-Anushka new property: রণবীর-দীপিকার পর এবার বিরাট-অনুষ্কা। আলিবাগে সুবিশাল বাংলো কিনলেন বিরুষ্কা। দাম কত জানেন? 

ওয়ারলির হাইরাইজ 'ওমকার-১৯৭৩'-র টাওয়ার সি'তে থাকেন বিরাট-অনুষ্কা। আবর সাগরমুখী সেই অ্যাপার্টমেন্টই ওই বহুতলের সবচেয়ে দামি ও বিলাসবহুল অ্যাপার্টমেন্টটাই বিরুষ্কা। এবার নিজেদের ঠিকানা বদলাতে চলেছেন তারকা দম্পতি? দীপিকা-রণবীরের পর এবার আলিবাগে কোটি কোটি টাকার সম্পত্তি কিনে ফেললেন বিরুষ্কা।

গণেশ চতুর্থীর দিনই নতুন বাংলো কিনেছেন এই জুটি। আলিবাগের (Alibag) জিরাদ গ্রামের কাছে ৮ একর জমির উপর অবস্থিত অনুষ্কা-বিরাটের সাধের বাংলো। এর দাম শুনলে ভিরমি খেতে পারেন। ১৯.২৪ কোটি টাকা দিয়ে এই সম্পত্তি কিনলেন তারকা জুটি। ইতিমধ্যেই ডিপোজিট বাবদ ১ কোটি ১৫ লক্ষ টাকা দিয়ে দিয়েছেন বিরাট-অনুষ্কা (Virat-Anushka)।

আপতত এশিয়া কাপ খেলতে মরু শহর দুবাইতে রয়েছেন বিরাট কোহলি। অনুষ্কাও ব্যস্ত নিজের কাজ নিয়ে। নতুন বাড়ির লেনদেনের যাবতীয় দায়িত্ব সামলাচ্ছেন বিরাটের ভাই বিকাশ কোহলি। স্ট্যাম্প ডিউটির মূল্য হিসাবে ৩ লক্ষ ৩৫ হাজার টাকাও জমা করা হয়েছে।

মাস ছয়েক আগেই এই সম্পত্তি রেইকি করেছিলেন বিরাট-অনুষ্কা। প্রথম দেখাতেই এই বাংলো পছন্দ হয় তাঁদের। আপতত ব্যবসায় বিনিয়োগ করছেন বিরাট। কদিন আগেই কিশোর কুমারের জুহুর বাংলো ‘গৌরী কুঞ্জ’ পাঁচ বছরের জন্য লিজে নিয়েছেন বিরাট। নিজের রেস্তোরাঁর নতুন আউটলেট সেখানে খুলবেন কোহলি। এর জন্য মোটা অঙ্কের টাকা গ্যাঁটগচ্ছা গিয়েছে তারকা ক্রিকেটারের।

আলিবাগে বলিউডের বহু তারকারই বাগানবাড়ি রয়েছে। শাহরুখ খানের আলিবাগের চোখধাঁধানো বাংলোটি যার মধ্যে অন্যতম। অন্য়দিকে গত মাসেই আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ করেছেন ‘দীপবীর’। মুম্বইয়ের শহুরে কংক্রিটের ভিড় থেকে একটু জিইয়ে নিতেই যখন-তখন আলিবাগ হাজির হবেন বিরাট-অনুষ্কা, তা ভালোই বোঝা যাচ্ছে। আরও পড়ুন- বিরুষ্কার ৩৪ কোটির রাজকীয় অ্যাপার্টমেন্ট,ঘুরে দেখুন আরব সাগরমুখী এই বাড়ির অন্দরমহল

২০১৬ সালে প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়কের ওয়ালির অ্যাপার্টমেন্টটির বাজারদর ৩৪ কোটি টাকা। প্রসঙ্গত, এশিয়া কাপে হংকং-এর বিরুদ্ধে অর্ধশতরান করে খানিক স্বস্তিতে বিরাট। যদিও রবিবার তাঁর জন্য ফের অপেক্ষা করছে কড়া চ্যালেঞ্জ। ফের একবার পাকিস্তানের মুখোমুখি টিম ইন্ডিয়া। বিরাটের ব্যাটের দিকে তাকিয়ে থাকবে গোটা দেশ। অন্যদিকে অনুষ্কা ব্যস্ত ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রস্তুতি নিয়ে। ঝুলন হয়ে ওঠতে কড়া মেহনত করছেন বিরাট ঘরণী। আগামী বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়।

বন্ধ করুন