বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ব্যাট হাতে পরপর ব্যর্থতা, সমালোচনা ভুলে বউয়ের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে হাজির বিরাট
ম্যাক্সওয়েলের বিয়েতে বিরুষ্কা
ম্যাক্সওয়েলের বিয়েতে বিরুষ্কা

Virat-Anushka: ব্যাট হাতে পরপর ব্যর্থতা, সমালোচনা ভুলে বউয়ের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে হাজির বিরাট

  • আরসিবি সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েলের বিয়ের পার্টিতে ফাটিয়ে আনন্দ করলেন বিরাট কোহলি। ২২ গজের ব্যর্থতা ভুলে চুটিয়ে নাচলেন অজি ক্রিকেট তারকার বিয়ের পার্টিতে। গর্জাস বউকে সঙ্গে নিয়েই এই পার্টিতে হাজির ছিলেন কোহলি।

ব্যাট হাতে একবারেই ফর্মে নেই বিরাট কোহলি। আরসিবি-র অধিনায়কত্ব ছেড়েছেন আগেই, এবার তো দলে কোহলির জায়গা টিকে থাকবে কিনা সেই নিয়েও প্রশ্ন উঠছে। এবারের আইপিএলে এখনও পর্যন্ত নয় ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। ব্যাটিং গড় মাত্র ১৬! বলাই যায়, কেরিয়ারের সবচেয়ে খারাপ অধ্যায়ের মধ্যে যাচ্ছেন কিং কোহলি, এর মাঝেই ব্যর্থতা আর সমালোচনা ভুলে সতীর্থর বিয়ের পার্টিতে মাতলেন বিরাট। সঙ্গী অবশ্যই তাঁর বেটারহাফ অনুষ্কা শর্মা।

দিন কয়েক আগেই অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল বিয়ে করেছেন ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকে। বুধবার মুম্বইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টিম মেইটদের জন্য গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন ম্যাক্সওয়েল। সেখানেই অনুষ্কার সঙ্গে হাজির হয়েছিলেন বিরাট।

এদিন ঘন নীল-সাদা চু়ড়িদার পাঞ্জাবিতে সেজেছিলেন বিরাট। অনুষ্কার দেখা মিলল গোলাপি রঙা সালোয়ার কামিজে। সঙ্গে খোলা চুল, ঝোলা দুল আর মানানসই মেকআপে অসামান্য বিরাট ঘরণী। বিয়ের পার্টির ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন অনুষ্কা। 

ক্যাপশনে লিখেছেন, ‘ (বায়ো) বাবলের মধ্যেই বিয়ের অনুষ্ঠান! আমার মনে হচ্ছে আমি দেখে নিলাম আর সেলিব্রেট করে নিলাম সব রকম উত্সব আর অনুষ্ঠান এই বাবলের মধ্যেই!’ অনুষ্কা ভক্তরা এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘আদর্শ দম্পতি’। কেউ লিখেছেন, ‘রব নে বানাদি জোড়ি’।

বিয়ের অনুষ্ঠানে বিরাটকে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে আরসিবি-র টিম মেইটদের সঙ্গে। ইনস্টাগ্রামে শেফান রাদারফোর্ড বেশ কিছু ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন বিরাটের। সেগুলিও তুমুল গতিতে ভাইরাল।

অন্যদিকে খুব শীঘ্রই অনুষ্কা শর্মাকে দেখা যাবে বল হাতে। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদাহ এক্সপ্রেস’-এর সঙ্গে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় কামব্যাক করবেন অভিনেত্রী। আপতত ঝুলন হয়ে উঠবার প্রস্তুতি নিচ্ছেন অনুষ্কা। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন