বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: হৃদয়ে লেখা নাম…সাদা-কালোয় টুইনিং বিরুষ্কার, নজর কাড়ল বিরাটের বুকে লেখা ‘A’

Virat-Anushka: হৃদয়ে লেখা নাম…সাদা-কালোয় টুইনিং বিরুষ্কার, নজর কাড়ল বিরাটের বুকে লেখা ‘A’

ভালোবাসায় ডগমগ বিরুষ্কা

Anushka-Virat: ম্যাচিং পোশাকে মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হলেন বিরাট-অনুষ্কা। বুকের উপর অনুষ্কার নামের আদ্যক্ষর লিখলেন বিরাট!

বিরাটের দুর্ধর্ষ পারফরম্যান্স সত্ত্বেও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমি ফাইনাল থেকে চিটকে দিয়েছে টিম ইন্ডিয়া। আপতত বিরাটের মন খারাপের দাওয়াই তাঁর পরিবার। অনুষ্কা আর ভামিকার সঙ্গেই আপাতত সময় কাটাচ্ছেন বিরাট। বুধবার মুম্বইয়ের বাইরে অজানা গন্তব্যে উড়ে গেলেন বিরুষ্কা। এয়ারপোর্টে ম্যাচিং পোশাকে লেন্সবন্দি হন তারকা দম্পতি। বিরাট-অনুষ্কার ফ্যাশন স্টেটমেন্ট এদিন নজরকাড়া। পার্টনারের সঙ্গে ট্রাভেল করতে হলে কেমন পোশাক পরবেন? এই প্রশ্নের জবাব বাতলে দিলেন বিরুষ্কা।

মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি বিরুষ্কা

এদিন এয়ারপোর্টে পাপারাৎজিদের অনুরোধ মেনে পোজ দিলেন তারকা দম্পতি। এদিন সাদা-কালো পোশাকে টুইনিং করলেন দুজনে। ইনস্টাগ্রামে হু হু করে ছড়িয়ে পড়েছে তারকা জুটি ছবি ও ভিডিয়ো। এদিন কালো রঙা প্যান্ট এবং সাদা ফুলস্লিভস টি-শার্টে ধরা দিয়েছেন দুজনেই। সঙ্গে পায়ে সাদা স্নিকার্স। ফ্যানেরা ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন বিরুষ্কাকে। ভিডিয়োর কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন, ‘একেই বলে রব নে বানা দি জোড়ি’।

বিরাট-অনুষ্কার এয়ারপোর্ট লুকস

এদিন অনুষ্কার পরনে ছিল সাদা রঙা রাউন্ট নেকলাইনের জাম্পার। ফুলস্লিভস এই জাম্পারটি ক্রপ হেম লেনথের। সঙ্গে একটি হাই-রাইজ কালো জিনস পরেছিলেন ভামিকার মা। তাঁর মাথায় ছিল একটি কালো গোলাকার টুপি। নো-মেক আপ লুকেই ধরা দিলেন অভিনেত্রী।

বউয়ের সঙ্গে ম্যাচ করে সাদা গোল গলা সোয়েটার পরেছিলেন বিরাট। এই সোয়েটারের হাইলাইট ছিল বুকের কাছের লাল রঙা হৃদয়ের চিহ্ন, এবং সেই চিহ্নের সঙ্গে জুড়ে থাকা অনুষ্কার নামের আদ্যক্ষর A। সঙ্গে কালো রঙা প্যান্ট, ব্যাগপ্যাক, চোখে চশমা!

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। ২০২১ সালের জানুয়ারি মাসে কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। মেয়েকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরে থেকেই বড় করছেন এই জুটি। এদিন এয়ারপোর্টে দেখা মেলেনি ভামিকার।

অনুষ্কার আপকামিং প্রোজেক্ট

দীর্ঘদিন রুপোলি পর্দা থেকে দূরে রয়েছেন অনুষ্কা। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল নায়িকার শেষ ছবি ‘জিরো’। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর সঙ্গে কামব্যাক করছেন অভিনেত্রী। এই ছবিতে বাংলার গর্ব ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। সদ্য কলকাতা এবং তার আশেপাশে ছবির শ্যুটিং সেরেছেন নায়িকা। আগামী বছর সরাসরি নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন