বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরে অন্তঃসত্ত্বা অনুষ্কাকে নিয়ে পজিটিভ সময় কাটাচ্ছেন বিরাট, সঙ্গী কারা?
নববর্ষের শুভেচ্ছা জানালেন বিরাট 
নববর্ষের শুভেচ্ছা জানালেন বিরাট 

নতুন বছরে অন্তঃসত্ত্বা অনুষ্কাকে নিয়ে পজিটিভ সময় কাটাচ্ছেন বিরাট, সঙ্গী কারা?

  • হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ এবং অপর বন্ধুদের সঙ্গে আনন্দ আর হুল্লোড় করে নতুন বছরকে স্বাগত জানালেন বিরুষ্কা।

নতুন বছরে একরাশ খুশির জোয়ারে ভাসছেন দেশের অন্যতম চর্চিত দম্পতি বিরুষ্কা। আর মাত্র কয়েকদিনের বা বলা যেতে পারে ঘন্টার অপেক্ষা। চলতি মাসেই ভূমিষ্ঠ হবে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রথম সন্তান। নতুন বছরের আনন্দ প্রিয় মানুষদের সঙ্গেই ভাগ করে নিলেন এই জুটি। নিজেদের নতুন বছর উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন বিরাট। টিম ইন্ডিয়ার অপর সদস্য হার্দিক পান্ডিয়া ও তাঁর স্ত্রী নাতাশ স্ট্যানকোভিচ এবং আরও কয়েকজন বন্ধু এই সেলিব্রেশনে যোগ দিয়েছিল।

খাবার টেবিলে বসে থাকা অবস্থার একটি গ্রুপ ছবি পোস্ট করে বিরাট লেখেন- 'যে সব বন্ধুদের পরীক্ষার ফল নেগেটিভ তাঁদের সঙ্গে কিছু পজিটিভ সময় কাটানো একসঙ্গে! সুরক্ষিত পরিবেশে বন্ধুদের সঙ্গে আড্ডা, হইহুল্লোড়ের চেয়ে বেশি আর কিচ্ছু চাই না।আশা করি এই বছরটা অনেক আশা, আনন্দ,খুশি ও সুস্বাস্থ্য বয়ে আনুক। সুরক্ষিত থাকুন! নতুন বছরের শুভেচ্ছা। 

এদিন কালো প্রিন্টেট শর্ট ড্রেসে ভারি মিষ্টি লাগল অনুষ্কাকে, নায়িকার চোখেমুখে মাতৃত্বকালীন আভা জ্বলজ্বল করছে। অন্যদিকে হবু বাবা বিরাট কালো রঙের শার্ট ও প্যান্টে সেজেছিলেন। হার্দিক পান্ডিয়াও নিজে ইনস্টাগ্রামের দেওয়ালে গ্রুফ ছবিটি শেয়ার করে লেখেন- ‘নতুন বছরকে স্বাগত জানাতে বন্ধুদের সঙ্গে একটু আড্ডা। সবার সময়মতো পরীক্ষা করা হয়েছে  (করোনা) এবং সকলে সুরক্ষিত। নতুন বছরের অনেক শুভেচ্ছা’। 

অন্যদিকে হার্দিক পত্নী তথা সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। বিরুষ্কার বাড়িতেই পোজ দিতে দেখা গেল দুজনকে। কালো শর্ট গাউনে নজরকাড়া নাতাশা। গত বছরের প্রথম দিন নাতাশার সঙ্গে বাগদান সেরেছিলেন হার্দিক। আর বছর ঘুরতে না ঘুরতেই পাঁচ মাসের ফুটফুটে অগস্ত্যর বাবা-মা তাঁরা। চলতি বছর জুলাইতেই জন্ম হয় এই জুটির প্রথম সন্তানের। 

অস্ট্রেলিয়া সফর মাঝপথে ফেলে গত মাসেই দেশে ফেরেন বিরাট। আপতত পিতৃত্বকালীন ছুটিতে তিনি। সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতেই এই সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। সন্তানকে কীভাবে লালন-পালন করবেন, সেই পরিকল্পনাও সেরে ফেলেছেন জুটি। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে অনুষ্কার সাফ কথা, 'আমি প্রগতিশীল চিন্তাভাবনা নিয়ে বড় হয়েছি। সেটাই আমাদের বাড়িতেও বজায় থাকবে। ভালোবাসাই হবে সম্পর্কের বন্ধন, বাচ্চা যেন সকলকে সম্মান করে, সেই মূল্যবোধটা ওর মধ্যে গড়ে দিতে হবে। আমরা বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না'।

বন্ধ করুন