বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ঝোটন বেঁধেছে ভামিকা, মশগুল বিরাটের সঙ্গে খেলায়, টুক করে ছবি তুললেন অনুষ্কা
ভামিকার নতুন ছবি প্রকাশ্যে
ভামিকার নতুন ছবি প্রকাশ্যে

Virat-Anushka: ঝোটন বেঁধেছে ভামিকা, মশগুল বিরাটের সঙ্গে খেলায়, টুক করে ছবি তুললেন অনুষ্কা

  • একটু একটু করে বড় হচ্ছে ভামিকা, বিরুষ্কা কন্যার নতুন ঝলক দেখে আপ্লুত নেটপাড়া। 

একরত্তি ভামিকাকে ঘিরেই এখন বিরুষ্কার গোটা জগত। মেয়ের মর্জিতেই কাটে তাঁদের দিন, বিরাট-অনুষ্কার রোজনামচাও বদলে গিয়েছে ভামিকার আগমনের পর থেকে। চলতি বছর জানুয়ারিতেই মা হয়েছিলেন অনুষ্কা। দেখতে দেখতে ৯ মাস পূর্ণ করেছে মেয়ে। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে ভামিকা। সোমবার ফ্যানেদের দারুণ সারপ্রাইজ দিলেন অনুষ্কা। বিরাটের সঙ্গে ভামিকার নতুন ছবি শেয়ার করে নিলেন ইনস্টাগ্রামের দেওয়ালে। 

এই মিষ্টি ছবি দেখে দারুণ খুশি বিরুষ্কা ভক্তরা। ছবিতে দেখা মিলল লাল-নীল-সবুজ, হরেক রঙা বলে ভর্তি একটা দোলনায় বসে খেলছে ভামিকা, অবাক দৃষ্টিতে বাবার দিকে চেয়ে রয়েছে সে। অপলক দৃষ্টিতে মেয়ের দিকে তাকিয়ে খিলখিল করে হাসছেন বিরাট।  বাবা-মেয়ের এমন এক অনাবিল আনন্দের মুহূর্ত মুঠোফোনে ফ্রেমবন্দি করেছেন অনুষ্কা শর্মা। 

ছবিতে ক্রিম রঙা ফুল ফুল ছাপ জামায় দেখা মিলল ভামিকার, তাঁর মিষ্টি ঝোটন নজর কাড়ল সকলের। অন্যদিকে বিরাটের দেখা মিলল সাদা টি-শার্ট আর বাদামি শর্টসে। ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, ‘আমার গোটা হৃদয় একটা ফ্রেমে বন্দি’। 

সদ্যই মেয়েকে নিয়ে সংযুক্ত আমিরশাহিতে হাজির হয়েছেন অনুষ্কা। রবিবারই কোয়ারেন্টাইনের কঠিন মুহূর্ত লেন্সবন্দি করেছিলেন অনুষ্কা। বরকে চোখে দেখলেও কাছে যেতে পারছিলেন না, অবশেষে নিভৃতবাসপর্ব শেষে একসঙ্গে বিরাট-অনুষ্কা-ভামিকা।

মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতে চান বিরাট-অনুষ্কা। তাই গত কয়েকমাসে ভামিকার ঝলক প্রকাশ্যে আনলেও তাঁর ছবি শেয়ার করেননি এই তারকা দম্পতি। ভামিকার জন্মের আগেই খুব সচেতনভাবে এই সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। গত বছর ডিসেম্বরে ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে অনুষ্কা জানান, ‘আমরা অনেক ভাবনাচিন্তা করেছি। জনগণের চোখের সামনে অবশ্যই আমরা আমাদের সন্তানকে বড় করতে চাই না। সোশ্যাল মিডিয়াতে কোনওভাবেই সন্তানকে যুক্ত করতে চাই না। এই সিদ্ধান্তটা সন্তানের উপর ছেড়ে দেওয়া উচিত। অন্যদের চেয়ে তোমার সন্তানকে বেশি স্পেশ্যাল হিসাবে গড়ে তোলাটা অনুচিত। প্রাপ্তবয়স্কদের জন্যই সোশ্যাল মিডিয়া সঙ্গে মানিয়ে উঠা কঠিন হয়ে দাঁড়ায়, তাহলে খুদেদের জন্য সেটা কতখানি শক্ত হতে পারে? এটা শক্ত হবে (সন্তানকে সোশ্যাল মিডিয়ার আড়ালে রাখা), কিন্তু আমরা সেটা মেনে চলতে চাই’।

বন্ধ করুন