বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: বিরুষ্কার হাত ধরে গুটি গুটি পায়ে হাঁটছে মেয়ে ভামিকা, আদুরে ছবি শেয়ার করলেন বিরাট

Anushka-Virat: বিরুষ্কার হাত ধরে গুটি গুটি পায়ে হাঁটছে মেয়ে ভামিকা, আদুরে ছবি শেয়ার করলেন বিরাট

ভামিকার মিষ্টি ছবি শেয়ার করলেন বিরাট

Anushka-Virat: বাবা-মায়ের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে ভামিকা। দু-দিক থেকে মেয়ের হাত ধরে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। সমুদ্র সৈকতের ধারে তোলা মিষ্টি ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন বিরাট।

বাবা-মায়ের কাছে সন্তানের প্রথম মুখের বুলি ফোটা, ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে শেখা, প্রথম যে কোনও মুহূর্তই খুব স্পেশাল হয়। এ যেন এক অন্য আবেগ। অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি কাছেও মেয়ে ভামিকার প্রথম হাঁটতে শেখার মুহূর্তটা আজীবন মনে ধরে রাখার মতো।

বাবা-মায়ের হাত ধরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটছে ভামিকা। দু-দিক থেকে মেয়ের হাত ধরে রয়েছেন বিরাট এবং অনুষ্কা। সমুদ্র সৈকতের ধারে তোলা এই আদরেমাখা ছবি শেয়ার করেছেন বিরাট। ক্যাপশনে, ঈশ্বরকে সমস্ত কিছু জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন তারকা ক্রিকেটার। ভামিকার মিষ্টি ছবিতে ভালোবাসা উজাড় করেছেন বিরুষ্কা ভক্তরা।

কাজের ব্যস্ত শিডিউলের ফাঁকে মেয়ে ভামিকাকে নিয়ে সময় কাটে বিরুষ্কার। সব সময়ই মেয়েকে আগলে আগলে রাখেন দম্পতি। সদ্য মেয়েকে নিয়ে মথুরার বৃন্দাবনে গিয়েছিলেন তাঁরা। আরও পড়ুন: নতুন পোস্টারে কাঁপাচ্ছেন শাহরুখ-দীপিকা-জন, ‘পাঠান’ ট্রেলার মুক্তির দিনক্ষণ ঘোষণা

বৃন্দাবনে নিম করোলি বাবার আশ্রম থেকে বিরুষ্কার একাধিক ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাবার সমাধি-তে দর্শনের জন্য গিয়েছিলেন অনুষ্কা আর বিরাট। দুঃস্থদের জন্য কম্বল বিতরণ করেন তাঁরা। সেখানে গিয়ে আধ ঘণ্টার বেশি সময় ‘কুটিয়া’-তে ধ্যানও করেন। মা আনন্দময়ীর আশ্রমেও গিয়েছিলেন দম্পতি।

বর্ষবরণের আগে মেয়ে ভামিকা এবং স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে দুবাই উড়ে গিয়েছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। ২০২২ সালের শেষ দিনের সূর্যোদয় দুবাইয়ে স্ত্রী-মেয়ের সঙ্গেই উপভোগ করেন বিরাট। উল্লেখ্য, ২০১৭ সালে ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী অনুষ্কা। দেখতে দেখতে তাঁদের মেয়ে ভামিকাও দু বছরে পা রাখতে চলল। 

সম্প্রতি, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছে ভারতীয় দল। অন্যদিকে ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শ্যুটিং শেষ করেছেন অনুষ্কা। এখন পুরো সময়টাই মেয়ের সঙ্গে কাটানোর চেষ্টা করছেন তারকা দম্পতি।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের মীন রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কুম্ভ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল মকর রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা তুলা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল কন্যা রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল সিংহ রাশির জুনের ২৩ থেকে ৩০ তারিখ কেমন যাবে? জানুন জুনের শেষ সপ্তাহের রাশিফল

T20 WC 2024

বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.