প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দেশবাসীর কাছে ঘরবন্দি থাকার আর্জি বিরাট-অনুষ্কার
প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে দেশবাসীর কাছে ঘরবন্দি থাকার আর্জি বিরাট-অনুষ্কার

করোনা মোকাবিলায় ২১ দিনের লকডাউন মেনে চলার কাতর আর্জি বিরুষ্কার

  • 'করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ জিততে সময় লাগবে, সাহস লাগবে'।বুধবার সকালে ভিডিয়ো বার্তায় এমনটাই জানালেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা।

ভারতে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা ৫৬২ জন। এই মারণভাইরাস প্রাণ কেড়েছে ১২ জনের। মঙ্গলবার মধ্যরাত থেকে দেশজুড়ে লকডাউন জারি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনার প্রকোপ রুখতে সরকার ও প্রশাসনের সঙ্গে সব রকম সহযোগিতা করার জন্য দেশবাসীর কাছে আর্জি রাখলেন বিরুষ্কা। এর আগেও করোনা নিয়ে অনুরাগীদের সচেতন করেছেন এই সেলেব দম্পতি।

বুধবার সকালে নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে দেশবাসীর উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা।


ভিডিয়োর ক্যাপশনে বিরাট লিখেছেন, 'এটা আমাদের সকলের পরীক্ষার সময় এবং পরিস্থিতির গুরুত্ব বুঝে আমাদের কাজ করতে হবে। দয়া করে আমাদের যা বলা হচ্ছে সেটা মেনে চলুন। আমাদের সবাইকে একসঙ্গে লড়াই করতে হবে। এটা সবার কাছে আবেদন'।

অন্যদিকে অনুষ্কা এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, 'একতা দেখান এবং দেশকে বাঁচান'।



ভিডিয়ো বিরাট-অনুষ্কাকে বলতে শোনা গেল ‘করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ জিততে সময় লাগবে, সাহস লাগবে। তার চেয়েও বেশি প্রয়োজনীয় ধৈর্য এবং দায়িত্বশীল মনোভাব, আগামী ২১ দিনের জন্য। করোনা ভাইরাস থেকে নিজেকে ও পরিবারকে বাঁচতে গেলে আবশ্যকভাবে ঘরে থাকা প্রয়োজন। কার্ফুর উলঙ্ঘন দয়া করে করবেন না। বাড়ির বাইরে জমায়েত করে করোনার বিরুদ্ধে যুদ্ধে জয়ী হওয়া যাবে না’।

এর আগেও করোনার বিরুদ্ধে মানুষকে সচেতন করতে একই ধরণে ভিডিয়ো বার্তা সোশ্যাল মিডিয়ার দেওয়া পোস্ট করেছিলেন এই তারকা দম্পতি।

View this post on Instagram

Stay Home. Stay Safe. Stay Healthy. 🙏🏻

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

পাশাপাশি কোয়ারেন্টাইনে থাকার সুবাদে বিরুষ্কার রোম্যান্সও যে বেশ জমে উঠেছে তার হদিশও মিলছে

বন্ধ করুন