ড্রয়িংরুমে বসে অনুষ্কা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম anushkasharma)
ড্রয়িংরুমে বসে অনুষ্কা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম anushkasharma)

বিরুষ্কার ড্রয়িংরুমের ঝলক প্রকাশ্যে আনলেন অনুষ্কা শর্মা, দেখুন সেই ছবি

  • মুম্বইয়ের বিলাসবহুল বাংলোর ড্রয়িংরুমে রাখা বিরাট এলইডি টিভির সামনে বসে পাতাল লোকের প্রথম এপিসোড এনজয় করছেন অনুষ্কা।

শুক্রবার থেকে স্ট্রিমিং শুরু হল আমাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ পাতাল লোকের। এই সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছেন অনুষ্কা শর্মা। জিরোর ব্যর্থতার পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও প্রযোজনার কাজ পুরোদমে চালিয়ে যাচ্ছেন বিরাট ঘরণী। এদিন ইনস্টাগ্রামে পাতাল লোকের একটি প্রমোশ্যানাল পোস্ট করলেন অনুষ্কা। যেখানে দেখা গেল মুম্বইয়ের বিলাসবহুল বাংলোর ড্রয়িংরুমে রাখা বিরাট এলইডি টিভির সামনে বসে পাতাল লোকের প্রথম এপিসোড এনজয় করছেন অনুষ্কা। 

ক্যাপশনে লিখলেন, ‘সব লোকের সব লোক এবার দেখবে পাতাল লোক’। ছবিতে লাস্যময়ী অনুষ্কাও লেন্সবন্দি হয়েছেন। তবে এই পোস্টে অনুরাগীরদের নজর কাড়ল ড্রয়িংরুমে রাখা বিরাট-অনুষ্কার একটি হাতে আঁকা ছবি। বিরুষ্কার টেলিভিশনের নিচের স্ল্যাবে রাখা রয়েছে তাঁদের বিয়ের একটি ছবির ক্যারিকেচার (ব্যঙ্গচিত্র), যার দু'পাশে রয়েছে একটি পুরুষ ও মহিলা সুপারহিরো পুতুল।

২০১৭-র ১১ ডিসেম্বর সুদূর ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন বিরুষ্কা। এই রূপকথার বিয়ের সাক্ষী ছিল এই জুটির পরিবার ও কাছের বন্ধুরাই। বিয়ের পর্ব সেরে তবেই আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর ঘোষণা করেছিলেন এই জুটি।

আপতত বাবা-মা ও বিরাটের সঙ্গে গৃহবন্দি অনুষ্কা শর্মা। লকডাউন জীবনের একাধিক ঝলক ধরা পড়েছে দুজনের ইনস্টাগ্রাম পোস্টে। কখনও চিয়ারলিডার, কখনও হেয়ার স্টাইলিস্ট- স্বামীর জন্য লকডাউনে একাধিক ভূমিকায় পাওয়া গেছে অনুষ্কাকে। কোয়ারেন্টাইনে বিরুষ্কার রোম্যান্সও যে বেশ জমে উঠেছে তার হদিশ ভরপুর মিলেছে।

২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল জিরো, পরিস্থিতি স্বাভাবিক হলে ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ শুরু করবেন অনুষ্কা। এই ছবির সুবাদেই প্রথমবার ২২ গজে নামবেন অনুষ্কা শর্মা।

বন্ধ করুন